জৈন্তাপুরে আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত: ৫:৩৯ পূর্বাহ্ণ, অক্টোবর ৩০, ২০২৩

জৈন্তাপুরে আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

বিএনপি জামাতের সন্ত্রাস, নৈরাজ্য ও দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে সিলেটের জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৯ অক্টোবর) বিকেলে ৩টায় উপজেলা সদর থেকে মিছিল শুরু হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্টেশন বাজার এলাকায় শহীদ মিনারে এক পথসভায় মিলিত হয়। এতে সভাপতিত্বে করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কামাল আহমদ।

শান্তি সমাবেশে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী সহ। আওয়ামী লীগের ও অঙ্গসংগঠনের কয়েক শতাধিক নেতা কর্মীরা শান্তি সমাবেশে অংশ নেয়।

এসময়ে বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে ঠিক সেই সময় স্বাধীনতা বিরোধী শক্তি দেশকে অস্থিতিশীল করতে নানান ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। শনিবার (২৮ অক্টোবর) ঢাকায় বিএনপি সমাবেশের নামে গাড়িতে অগ্নিসংযোগ করেছে। ভাংচুর করেছে। পুলিশের ওপর হামলা করেছে। পুলিশ সদস্যকে হত্যা করেছে। আর তাই শান্তি সমাবেশে এমন সহিংস নৈরাজ্যের প্রতিবাদ জানান আওয়ামী নেতৃবৃন্দ।

শান্তি সমাবেশে বক্তারা আরো বলেন, জৈন্তাপুর হলো একটি শান্তিময় জনপদ। এখানে কাউকে আগুন সন্ত্রাস করতে দেয়া হবে না। বিএনপি জামাতের সন্ত্রাস, নৈরাজ্য ও দেশবিরোধী ষড়যন্ত্রের দাত ভাঙ্গা জবাব দেওয়া হবে। আসন্ন জাতীয় নির্বাচনে বানচাল করতে তারা ও তাদের সহযোগীরা তৎপর হয়ে উঠছে। সেদিকে সকল নেতাকর্মীদের সজাগ থাকতে আহবান করা হয়।

এস এ

এ সংক্রান্ত আরও সংবাদ