যুক্তরাষ্ট্রে বদর উদ্দিন আহমদ কামরান স্মৃতি পরিষদ গঠন

প্রকাশিত: ৮:৩৭ পূর্বাহ্ণ, অক্টোবর ২৮, ২০২৩

যুক্তরাষ্ট্রে বদর উদ্দিন আহমদ কামরান স্মৃতি পরিষদ গঠন

ডেস্ক :: যুক্তরাষ্ট্রে বদর উদ্দিন আহমদ কামরান স্মৃতি পরিষদের কমিটি গঠন করা হয়েছে। সিলেটের প্রয়াত জননন্দিত মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের জীবন ও কর্মময় জীবন নিয়ে এক আলোচনা সভা থেকে এই কমিটি গঠনের সিদ্বান্ত গ্রহন করা হয়।

এ উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতিসংঘে প্রধানমন্ত্রীর সফর সঙ্গি সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা, সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, দপ্তর সম্পাদক জগলু চৌধুরী , যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুর রহিম বাদশা, সিলেট জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি এডভোকেট শেখ মকলু মিয়া।

সভায় সর্বসম্মতিক্রমে মেহিদী কাবুলকে সভাপতি ও আলমগীর হোসেনকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি।জাবেদ সিরাজ,জামাল আহমদ,মোঃ রেজাউল হক রুহেল,যুগ্ম সাধারণ সম্পাদক।সুধাংশু শেখর দাস টিটু,কোষাধ্যক্ষ জাবেদ আহমদ,দপ্তর সম্পাদক শাহিনুল ইসলাম, প্রচার সম্পাদক রিটন সরকার,তথ্য ও প্রযুক্তি সম্পাদক জাকের রহমান।

সম্মানিত সদস্যবৃন্দ হলেন মাহমুদুর রহমান,ওমর এফ সামি (বোস্টন),আব্দুল গাফ্ফার শাহীন (নিউজার্সি ),ফরহাদ আহমদ গুলজার (মিশিগান),আলিম উদ্দিন (প্যানসেলভেনিয়া),আব্দুস সামাদ (ক্যালফোর্নিয়া),আবুল হোসেন (নিউয়র্ক),মো: আসিফ রহমান অনিক (ওয়াশিংটন),আবুল কালাম আজাদ (নিউয়র্ক) ও শাহিনুল আলম পাপলু।