ঝরনার পার নাগরিক ঐক্য পরিষদের উদ্যোগে শোক সভা ও দোয়া মাহফিল

প্রকাশিত: ১২:৩৯ অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০২৩

ঝরনার পার নাগরিক ঐক্য পরিষদের উদ্যোগে শোক সভা ও দোয়া মাহফিল

ঝরনা তরুন সংঘের উপদেষ্ঠা মরহুম মো. তারু মিয়া ও মরহুম মো. ছইদ মিয়ার স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৭ অক্টোবর) রাত ৮টায় কুমারপাড়া ঝররনারপার এলাকায় ঝরনার পার নাগরিক ঐক্য পরিষদের উদ্যোগে এই শোক সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ঝরনারপার নাগরিক ঐক্য পরিষদের আহবায়ক ও ঝরনা তরুন সংঘের উপদেষ্ঠা নিজাম উদ্দিন আল মিজান এর সভাপতিত্বে ও ঝরনারপার নাগরিক ঐক্য পরিষদের সদস্য সচিব সাজুওয়ান আহমদ এর পরিচালনায় শোক সভা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ঝরনা তরুন সংঘের উপদেষ্ঠা এডভোকেট আলী আজগর, ডা. জাকারিয়া মানিক, ডা. হেলাল উদ্দিন আহমদ, সাবেক সভাপতি আশিক আহমদ, সবুজ সংঘের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম আলকাছ, বায়তুন নূর জামে মসজিদের পেশ ইমাম মাওলানা এখলাছুর রহমান, সাবেক চেয়ারম্যান রেহান আহমদ, সাবেক সাধারণ সম্পাদক আলমগীর আহমদ, শাহান আহমদ, ঝরনা তরুন সংঘের সদস্য ইঞ্জিনিয়ার আলী আশরা মামুন, সাবেক সভাপতি মালেক আহমদ, সহ সভাপতি জাকির ইফতেখার খান, সহ সাধারণ সম্পাদক কাওছার আহমদ, দপ্তর সম্পাদক নিয়ামুল হক শিমুল, সহ সাংগঠনিক সম্পাদক মিলাদ আহমদ, সৈয়দ ইমন আহমদ, সৈয়দ রাসেল আহমদ, ফয়েজ আহমদ ফজু, ফাহিম আহমদ, আফতার আহমদ, ফারহান আহমদ, সানি প্রমুখ।

শোক সভায় ঝরনা তরুন সংঘের উপদেষ্ঠা মরহুম তারু মিয়া ও মরহুম ছইদ মিয়ার রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন ঝরনার পার জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি আল আমিন হামিদী।

এ সংক্রান্ত আরও সংবাদ