দেশের মানুষ আওয়ামীলীগ-বিএনপিকে আর ক্ষমতায় দেখতে চায় না: ফখরুল ইমাম এমপি

প্রকাশিত: ৩:৫২ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০২৩

দেশের মানুষ আওয়ামীলীগ-বিএনপিকে আর ক্ষমতায় দেখতে চায় না: ফখরুল ইমাম এমপি

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব এম ফখরুল ইমাম এমপি বলেছেন, বর্তমান ফ্যাসিবাদী আওয়ামীলীগ সরকারের অব্যাহত দুর্নীতির কারণে দেশের মানুষ আজ চরম দূর্ভোগ পোহাচ্ছেন। দ্রব্যমূল্য সাধারণ মানুষের নাগালের বাহিরে। সেদিকে সরকারের ভ্রুক্ষেপ নেই। দেশের মানুষ আওয়ামীলীগ-বিএনপিকে আর ক্ষমতায় দেখতে চায় না। তাদের মতবিরোধে দেশের মানুষ আজ অসহায় হয়ে পড়েছে। তাই দেশের মানুষ জনবন্ধু জিএম কাদেরের নেতৃত্বে সরকার গঠন করতে চায়। তিনি আরো বলেন, জাতীয় পার্টি আগামী সংসদ নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেবে। দেশের মানুষ জাতীয় পার্টির উন্নয়নের কথা ভুলে নি। তাই জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের হাতকে শক্তিশালী করে আগামী নির্বাচনে জাতীয় পার্টির প্রতিনিধিকে সংসদে পাঠাতে হবে।
তিনি শুক্রবার (২৭ অক্টোবর) বিকেলে নগরীর জেলা পরিষদ মিলনায়তনে সিলেট জেলা জাতীয় পার্টির সম্মেলন উপলক্ষে সিলেট জেলা, মহানগর উপজেলা, পৌরসভা ও অঙ্গ সহযোগী সংগঠনের প্রতিনিধিদের সমন্বয়ে আয়োজিত প্রস্ততি সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আরো বলেন, পল্লীবন্ধু হোসেইন মোহাম্মদ এরশাদের স্বপ্ন বাস্তবায়নে সকল পর্যায়ের নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে। তিনি সকল মতভেদ ভুলে আগামী ৪ নভেম্বরের সম্মেলনকে সফল করার লক্ষ্যে জাতীয় পার্টির সকল স্তরের নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে এক পতাকাতলে সমবেত হওয়ার আহ্বান জানান।
প্রস্তুতি সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এটিইউ তাজ রহমান, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা মো. আব্দুল্লাহ সিদ্দিকী, উপদেষ্টা এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ, সাবেক এমপি মকসুদ ইবনে আজিজ লামা, পার্টির ভাইস চেয়ারম্যান সাবেক এমপি ইয়াহইয়া চৌধুরী এহিয়া, ভাইস চেয়ারম্যান ও সাবেক এমপি সালাহ উদ্দিন মুক্তি, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব শাব্বীর আহমদ, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক মোহাম্মদ সাইফুদ্দিন খালেদ, সাবেক সাংসদ শরফ উদ্দিন আহমদ খছরু, পার্টির কেন্দ্রীয় নেতা হেলাল উদ্দিন আহমদ, কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক নজরুল ইসলাম বাবুল, মহানগর সদস্য সচিব আব্দুশ শহীদ লস্কর বশির, সিলেট জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবির চৌধুরী, আলতাফুর রহমান আলতাফ।
কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক উসমান আলী চেয়ারম্যানের পরিচালনায় প্রস্তুতি সভার শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন ক্বারী মামুনুর রশীদ। প্রস্তুতি সভায় সিলেট জেলা, মহানগর, উপজেলা, পৌরসভা ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন এবং বক্তারা আগামী ৪ নভেম্বরের সিলেট জেলা জাতীয় পার্টির সম্মেলনকে সফল করার লক্ষ্যে ঐক্যবদ্ধ থাকার মত প্রকাশ করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ