গ্রেপ্তার হলেন রজনীকান্তের ‘জেলার’ সিনেমার ভিলেন

প্রকাশিত: ৬:৫৩ পূর্বাহ্ণ, অক্টোবর ২৬, ২০২৩

গ্রেপ্তার হলেন রজনীকান্তের ‘জেলার’ সিনেমার ভিলেন

তামিল সিনেমায় দীর্ঘদিন ধরেই অভিনয় করছেন বিনায়কন। নিজের অভিনয় দক্ষতায় ইতোমধ্যে পুরস্কার, প্রশংসা দুটোই অর্জন করেছেন দক্ষিণী এই অভিনেতা। কয়েক দিন আগেই মুক্তি পায় রজনীকান্তের সিনেমা ‘জেলার’। এতে ভিলেনের চরিত্রে অভিনয় করেছিলেন বিনায়কন। সম্প্রতি তাকে গ্রপ্তার করেছে পুলিশ।

জানা গেছে, মদ্যপ অবস্থায় কেরেলার এর্নাকুলাম নর্থ থানায় তাণ্ডব করার অভিযোগেই মূলত বিনায়কনকে গ্রেপ্তার করেছে অউলিশ। যে আবাসনে অভিনেতা থাকেন, সেখান থেকেই তার নামে অভিযোগ করা হয় থানায়।

এতে বলা হয়, বিনায়কন মদ্যপ অবস্থায় উৎপাত করছেন। এই অভিযোগ পেয়েই বিনায়কনকে থানায় নিয়ে আসা হয়। সেখানেও তাণ্ডব করতে থাকেন দক্ষিণী এই তারকা। মূলত এর জেরেই গ্রেপ্তার করা হয় বিনায়কনকে।

জানা গেছে, নৃত্যশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন বিনায়কন। পরে নির্মাতা থাম্পি ‘মণিথিরকম’ সিনেমায় তাকে অভিনয়ের সুযোগ দেন। ১৯৯৫ সালে মুক্তি পায় সিনেমাটি। সেই থেকেই অভিনয় জীবন শুরু বিনায়কনের। এরপর থেকে বিভিন্ন সিনেমায় পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন। খলনায়ক হিসেবে ব্যাপক জনপ্রিয়তা রয়েছে তার।

প্রসঙ্গত, রজনীকান্তের ‘জেলার’ সিনেমায় গ্যাংস্টার বর্মনের চরিত্রে অভিনয় করেছেন বিনায়কন। গ্রেপ্তারের পর ইতোমধ্যেই মেডিকেল পরীক্ষা করা হয়েছে বিনায়কনের। জামিনযোগ্য ধারাতেই গ্রেপ্তার করা হয়েছে এই অভিনেতাকে।