গোলাপগঞ্জে আওয়ামীলীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ এবং গণ সংবর্ধনা

প্রকাশিত: ২:৩০ অপরাহ্ণ, অক্টোবর ২৬, ২০২৩

গোলাপগঞ্জে আওয়ামীলীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ এবং গণ সংবর্ধনা

গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে শান্তি ও উন্নয়ন সমাবেশ এবং গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, সিলেট-৬ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশা মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম বিভাগের মধ্যে শ্রেষ্ঠ চেয়ারম্যান মনোনীত হওয়ায় গন সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

ব্হৃস্পতিবার বিকেল ৪টায় এই গণ সংবর্ধনা অনুষ্ঠানে গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মুবিন আহমদ জায়গীরদারের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক খায়রুল হকের পরিচালনা সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম।

তিনি তাঁর বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে অনেক দূর এগিয়ে নিয়ে গেছেন। দেশ আজ বিশ্বের দরবারে মাথা উচিত করে দাঁড়িয়ে আছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে উন্নয়ন করলেও গোলাপগঞ্জ বিয়ানীবাজার উপজেলা উন্নয়নে অনেকটা এখনো পিছিয়ে আছে। এলিম চৌধুরী বলেন, ব্যক্তির চেয়ে দল বড় ও দলের চেয়ে দেশ বড়। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকল বিবেদ ভুলে ঐক্যবন্ধ ভাবে নৌকার পক্ষে কাজ করতে হবে। তিনি আরো বলেন, সিলেট-৬ আসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকেই নৌকা দেন আমরা তার পক্ষে কাজ করে যাবো। সবার প্রচেষ্টায় এই দেশ আরো এগিয়ে যাবে।

উপজেলা আওয়ামী লীগের সদস্য ক্বারী তোফায়েল আহমদ জিলুর কোরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেন চুন্নু, সাংগঠনিক সম্পাদক খুরশেদ আলম চৌধুরী রিপন, গোলাপগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রুহেল আহমদ, গোলাপগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সামাদ জিল্লু, উপজেলা যুবলীগের আহবায়ক ওয়েছুর রহমান ওয়েছ, কেন্দীয় স্বেচ্ছাসেবক লীগের উপ পানি বিষয়ক সম্পাদক জামিল আহমদ, গোলাপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাউন্সিলর রুহিন আহমদ খান, গোলাপগঞ্জ পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেন দিপন, ঢাকাদক্ষিণ ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাইমিনুল হক তুষার।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলির সদস্য তোতা মিয়া, ছলমান আহমদ চৌধুরী, শরফ উদ্দিন শরফ, চেয়ারম্যান), আব্দুল্লা আল মামুন, ইমাম উদ্দিন, বেলাল আহমদ, আব্দুল মান্নান, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মস্তাব উদ্দিন কামাল, রুকন উদ্দিন, জিল্লুর রহমান, আবুল ফজল চৌধুরী সাহেদ, মাহমুদ আহমদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক তথ্য ও গবেষণা সম্পাদক ফরহাদ আহমদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শাহাব উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল লেইস, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক তোতা মিয়া, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক কাজল কান্তি দাস, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান মোহাম্মদ আজম, সাংগঠনিক সম্পাদক আমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ হাছিন আহমদ মিন্টু, কোষাধ্যক্ষ শরিফ উদ্দিন আহমদ, সহ-প্রচার সম্পাদক মনসুর চৌধুরী, সদস্য ময়নুল হক, তমিজ উদ্দিন, সেলিম উদ্দিন, আব্দুস সামাদ, মহসিন মজনু, আবদুল মালিক জানু, খায়রুল ইসলাম জাহাঙ্গির, এম জেড আলম, আবদুল হান্নান, জাফরান জামিল, জয়নাল আবেদীন, আবুল কাশেম সেবুল, আব্দুস সামাদ, এম এ ওদুদ এমরুল, অরুন কুমার দে, শফি আহমদ চৌধুরী, শরিফগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লুৎফুর রহমান লুতি, আমুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরান হোসেন, লক্ষিপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম মসলু, সাধারণ সম্পাদক হেলাল আহমদ, গোলাপগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুল মন্নান, উপজেলা তাতী লীগের সভাপতি আবুল মনসুর চৌধুরী সুমন সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের হাজারো নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ