সমাজসেবায় বিশেষ অবদান রাখায় সম্মননা পেলেন সাংবাদিক এমরান ফয়ছল

প্রকাশিত: ৩:৩৬ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০২৩

সমাজসেবায় বিশেষ অবদান রাখায় সম্মননা পেলেন সাংবাদিক এমরান ফয়ছল

সমাজসেবায় বিশেষ অবদান রাখার জন্য সম্মননা পেয়েছেন দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, সুরমা খেলা ঘর আসর সিলেটের প্রচার সম্পাদক, সোনালী সিলেট পত্রিকার দক্ষিণ সুরমা প্রতিনিধি এবং নন্দিত সিলেট অনলাইন পত্রিকার স্টাফ রিপোর্টার এমরান ফয়ছল।

গত শুক্রবার সিলেট জেলা পরিষদ হলরুমে অরাজনৈতিক স্বোচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘দেশ যুব সংগঠন’ সিলেটের এক যুগ পুর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ তার হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন যুব উন্নয়ন অধিদপ্তর সিলেটের উপপরিচালক মো. রফিকুল ইসলাম শামীম। এসময় তিনি বলেন, সাংবাদিক এমরান ফয়ছল বিগত করোনাকালীন ও বন্যাকালীন সময়ে অসহায় মানুষের পাশে থেকে জীবনের ঝুকি নিয়ে নিরলস ভাবে কাজ করে গেছেন। ভবিষ্যতেও যেন তিনি সমাজের উন্নয়নমূলক কাজে এগিয়ে আসেনর এর জন্য আহবান জানাই।

এসময় উপস্থিত ছিলেন স্বর্ণপদক প্রাপ্ত বৃক্ষপ্রেমি সাংবাদিক ও কলামিস্ট আফতাব চৌধুরী, হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট বাংলাদেশের চেয়ারম্যান মোহাম্মদ দেলোয়ার হোসেন খান, সিলেট যুব উন্নয়ন পরিষদের সভাপতি আফিকুর রহমান আফিক, সিলেট ভিজ্যুয়াল মিডিয়া ফ্রেন্ডস ক্লাবের সাহেদ মোশারফ, সিলেট জেলা পরিষদের কর্মকর্তা এ কে এম কামারুজ্জামান মাসুম প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ