শান্তিগঞ্জে ১৬ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ৩:৫৫ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০২৩

শান্তিগঞ্জে ১৬ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

সুনামগঞ্জের শান্তিগঞ্জে বিশেষ অভিযান পরিচালনা করে মোটর সাইকেল, প্রাইভেটকার ও ১৬ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৫ অক্টোবর) সকালে উপজেলার সদরপুর ব্রীজের পশ্চিমে চেকপোস্ট পরিচালনা করে তাদের আটক করা হয়৷ এসময় তাদের কাছ থেকে ১৬ কেজি গাঁজা, একটি মোটর সাইকেল, প্রাইভেটকার ও মোবাইল ফোনসেট উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো সুনামগঞ্জ সদর উপজেলার নতুন পৈন্দা গ্রামের মো. নুরুল হকের পুত্র মো. সিদ্দিকুর রহমান ও একই থানার বানীপুর গ্রামের উমর আলীর ছেলে আনোয়ার হোসেন (২৫)। তাৎক্ষণিক পালিয়ে যাওয়া ব্যক্তিদের নাম ঠিকানা জানা যায়নি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার (২৫ অক্টোবর) সকাল সাড়ে ৭টায় শান্তিগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কের সদরপুর ব্রিজের পশ্চিম পাশে চেকপোস্ট পরিচালনা করেন।

এসময় সিলেট থেকে সুনামগঞ্জগামী একটি মোটরসাইকেল আরোহী দুই ব্যক্তিকে আটক করেন এবং তাদের তথ্যের ভিত্তিতে পিছনে থাকা প্রাইভেটকার তল্লাশীর চেষ্টা কালে চালক ও অপর মাদক ব্যবসায়ী পুলিশের উপস্থিতে টের পেয়ে পালিয়ে যায়।

এসময় থানা পুলিশ আটক প্রাইভেটকার তল্লাশী করে ৮টি নীল পলিথিনে মোড়ানো ২ কেজি করে মোট ১৬ কেজি গাঁজা উদ্ধার করেন, যার বাজার মুল্য ৩ লক্ষ ২০ হাজার টাকা।

এঘটনায় শান্তিগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে এবং পলাতকদের সনাক্তের চেষ্টা অব্যাহত রয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ