ড. এ মান্নান সিলেটের গরীব দুঃখি মানুষের কল্যাণে কাজ করতে চান : বদরুল আহমদ চৌধুরী

প্রকাশিত: ১১:৪৬ পূর্বাহ্ণ, অক্টোবর ২৫, ২০২৩

ড. এ মান্নান সিলেটের গরীব দুঃখি মানুষের কল্যাণে কাজ করতে চান : বদরুল আহমদ চৌধুরী

জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সিলেটের সাধারণ সম্পাদক বিশিষ্ট আইনজীবী বদরুল আহমদ চৌধুরী বলেছেন, সব মানুষই চায় সমাজের উন্নয়নে কিছু অবদান রাখতে। দেশের প্রেমে নাড়ির টানে যারা এদেশে ফিরে আসে এবং সমাজের মানুষের জন্য কিছু করতে চায়, আমাদের উচিত তাদের সহযোগিতা করা। খান বাহাদুর ড. এ মান্নান সিলেটের গরীব দুঃখি মানুষের কল্যাণে কাজ করতে চান। তাঁর মতো হৃদয়বান মানুষ আমাদের সম্পদ।

তিনি বুধবার (২৫ অক্টোবর) দুপুরে নগরীর জিন্দাবাজারস্থ একটি অভিজাত হোটেলের হলরুমে আমরা সিলেট নগরবাসীর উদ্যোগে প্রবাসী সমাজসেবী ও শিক্ষানুরাগী খান বাহাদুর ড. মো: এ মান্নানকে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

এডভোকেট শামীম হাসান চৌধুরীর সভাপতিত্বে ও এডভোকেট কবীর আহমদ বাবরের পরিচালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন প্রবাসী সমাজসেবী ও শিক্ষানুরাগী খান বাহাদুর ড. মো: এ মান্নান। এসময় অনূভ’তি প্রকাশ করতে গিয়ে ড. এ মান্নান বলেন, শিক্ষা এবং বিশ্বাস মিলেই উন্নতি আসে। আমাদের চেষ্টা করা উচিত আমাদের মানবগোষ্ঠীকে বিশ্ব নাগরিক হিসেবে গড়ে তোলা। আধুনিক জ্ঞান-বিজ্ঞানের সঙ্গে পরিচয় না থাকলে উন্নতি সম্ভব নয়। তিনি তার ভবিষ্যতে কর্ম পরিকল্পনায় সবার সহযোগিতা কামনা করেন।

সভাপতির বক্তব্যে এডভোকেট শামীম হাসান চৌধুরী বলেন, সম্মানী মানুষকে সম্মান দিলে সমাজ উপকৃত হয়। আমাদের গুনী মানুষের কদর দিতে হবে। বিশেষ করে যারা প্রবাস থেকে আসে তাদের পাশে দাঁড়াতে হবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাংবাদিক সংগঠক আমিনুল ইসলাম দীনেশ, এডভোকেট গিয়াস উদ্দিন চৌধুরী, এডভোকেট আব্দুল মুকিত অপি। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত পাঠ করেন এডভোকেট সাহেদ আহমদ।

এ সংক্রান্ত আরও সংবাদ