ট্রাক-অটোরিকশা-পাওয়ার টিলারের ত্রিমুখী সংঘর্ষে নিহত ২

প্রকাশিত: ৫:৩৪ পূর্বাহ্ণ, অক্টোবর ২৫, ২০২৩

ট্রাক-অটোরিকশা-পাওয়ার টিলারের ত্রিমুখী সংঘর্ষে নিহত ২

পাবনার ঈশ্বরদীতে ট্রাক-অটোরিকশা ও পাওয়ার টিলারের ত্রিমুখী সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও দুইজন।

বুধবার (২৫ অক্টোবর) ভোর সাড়ে ৫টার দিকে ঈশ্বরদী-বানেশ্বর আঞ্চলিক সড়কের সরকারি এস এম মডেল স্কুল অ্যান্ড কলেজ সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নাটোরের লালপুর উপজেলার পুরাতন ঈশ্বরদী গ্রামের জেহের মোল্লার ছেলে আসান মোল্লা (৬৫) ও একই উপজেলার দক্ষিণ লালপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে জিন্নাত আলী (৫৪)।

আহতরা হলেন, সিএনজিচালিত অটোরিকশার চালক রাজশাহীর বাঘা উপজেলার আলাইপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে মাহাবুল হোসেন (৩২) ও অটোরিকশার যাত্রী পাবনার ঈশ্বরদী উপজেলার আওতাপাড়া গ্রামের আলা মন্ডলের ছেলে আব্দুল মালেক (৩০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সরকারি এস এম মডেল স্কুল অ্যান্ড কলেজ সংলগ্ন স্থানে খড়ি বহনকারী একটি শ্যালোইঞ্জিন চালিত পাওয়ার টিলার, সিএনজিচালিত অটোরিকশা ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী মারা যান।

গুরুতর আহত অবস্থায় সিএনজিচালিত অটোরিকশা চালক ও যাত্রীকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার এ তথ্য নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। এ ছাড়া দুর্ঘটনা কবলিত সিএনজিচালিত অটোরিকশাটি জব্দ করা হয়েছে। আইনগত প্রতিক্রয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এস এ