জৈন্তাপুরে পর্যটক বাহী গাড়ী খাঁদে পড়ে নিহত ২, আহত ১০

প্রকাশিত: ১০:৫৩ পূর্বাহ্ণ, অক্টোবর ২৪, ২০২৩

জৈন্তাপুরে পর্যটক বাহী গাড়ী খাঁদে পড়ে নিহত ২, আহত ১০

জৈন্তাপুর প্রতিনিধি :: সিলেট তামাবিল মহাসড়ক জৈন্তাপুর উপজেলার ফেরিঘাট কাটাগাঙ নামক স্থানে পর্যটক বাহী ডিআই পিকআপ (ভ্যান) গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাঁদে পড়ে ঘটনাস্থলে ২ জন নিহত হয়েছেন। এ দূর্ঘটনায় আহত হয়েছে আরও ১০ জন। তারা সকলে ডিআই পিকআপ (ভ্যানের) যাত্রী বলে নিশ্চিত করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৪শে অক্টোবর) সকাল ৯টার দিকে ঢাকার কেরানীগঞ্জ থেকে মাজার জিয়ারত ও জাফলং ভ্রমনের উদ্দেশ্যে ছেড়ে আসা পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো- ন ১৭-৭১১০) গাড়ীটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাঁদে পড়ে যায়।

ঘটনার খবর পেয়ে পুলিশ ফায়ারসার্ভিস ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ২ জনকে মৃত ঘোষনা করেন।

মৃত ব্যাক্তিরা হলেন- ঢাকার কেরানীগঞ্জ ইটাপাড়া দক্ষিণ কানারচর গ্রামের আব্দুর রহিমের পুত্র জাহাঙ্গীর (৩০) এবং একই এলাকার চরতুলাতুলি গ্রামের বারেক মিয়ার পুত্র মোহাইমিন (২৫)।

এঘটনা আহত ১০জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক এবং বাকিদের অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন জৈন্তাপুর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সালাউদ্দিন মিয়া।

এদিকে দূর্ঘটনার খবর পেয়ে হতাহতের দেখতে হাসপাতালে ছুটে আসেন জৈন্তাপুর পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল বশিরুল ইসলাম ও জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম পিপিএম।

এ বিষয়ে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম পিপিএম বলেন, একটি পিকআপ ভ্যানে করে কিছু পর্যটক হজরত শাহজালালের মাজার জিয়ারত শেষে জাফলংয়ের উদ্দেশ্যে রওনা হন। সকাল ৯টার দিকে কাটাগাঙ নামক স্থানে গিয়ে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এতে ঘটনা স্থলে ২জন নিহত হন। নিহতের মরদেহ তামাবিল হাইওয়ে পুলিশের মাধ্যমে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। ও এঘটনায় আহত ১০ জনকে স্থানীয় উপজেলা হাসপাতালে চিকিৎসা শেষে ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এস এ

এ সংক্রান্ত আরও সংবাদ