১৭ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মীর জসিম উদ্দিন জিলহাদ’র শেষ নির্বাচনী প্রচারণা

প্রকাশিত: ১:৩২ অপরাহ্ণ, জুন ১৯, ২০২৩

১৭ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মীর জসিম উদ্দিন জিলহাদ’র শেষ নির্বাচনী প্রচারণা

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ১৭ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মীর জসিম উদ্দিন জিলহাদ এর শেষ নির্বাচনী প্রচারণা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৯ জুন) বিকেল ৩টায় নগরীর লোহারপাড়া এলাকা থেকে গণসংযোগ ও প্রচারণা মিছিল বের করে ১৭ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে কাজীটুলাস্থ প্রধান কার্যালয়ের সামনে এসে সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়।

এসময় কাউন্সিলর প্রার্থী মীর জসিম উদ্দিন জিলহাদ বলেন, ১৭নং ওয়ার্ডকে একটি আধুনিক ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চাই। দীর্ঘদিন থেকে এই ওয়ার্ড অবহেলিত হয়ে আছে। ওয়ার্ডবাসী তাদের সঠিক সেবা পাচ্ছে না। এই ওয়ার্ডে দূর্ভোগের শেষ নেই। আমাকে ২১ জুনের নির্বচনে ওয়ার্ডবাসী যদি তাদের মূল্যবান আমানত দিয়ে কাউন্সিলর পদে বিজয়ী করেন তাহলে আমি ওয়ার্ডের সমুদয় সমস্যা সমাধানকল্পে এলাকাবাসীকে সাথে নিয়ে কাজ করবো।

তিনি আরো বলেন, আমি দীর্ঘদিন প্রবাসে থাকলেও এই ওয়ার্ডের কল্যাণে কাজ করেছি। আগামীতে যদি আপনারা আমাকে সুযোগ দেন তাহলে আমি এই ওয়ার্ডবাসীর কল্যাণে আমাকে নিবেদিত করবো।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন মীর মালকি, বাচ্চু মিয়া, মীর নাসির উদ্দিন মিনহাজ, মো. ছুটন, এহিয়া খান মুমিন, কাজল আহমদ, শাহজাহান আহমদ, কয়সর খান, জুবায়ের আহমদ চৌধুরী সুমন, মুস্তাকিম চৌধুরী অনি, নাসিম আহমদ, হানিফ আহমদ, সাইফুল ইসলাম সাকিল প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ