সুষ্ঠু অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হলে লাঙ্গলের বিজয় কেউ ঠেকাতে পারবে না: নজরুল ইসলাম বাবুল

প্রকাশিত: ১২:১৪ অপরাহ্ণ, জুন ১৯, ২০২৩

সুষ্ঠু অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হলে লাঙ্গলের বিজয় কেউ ঠেকাতে পারবে না: নজরুল ইসলাম বাবুল

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র পদপ্রার্থী, সিলেট মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক, বিশিষ্ট শিল্পপতি ও কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য নজরুল ইসলাম বাবুল বলেছেন, সুষ্ঠু অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হলে লাঙ্গলের বিজয় কেউ ঠেকাতে পারবে না। সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন সুষ্ঠু না হলে সরকার প্রশ্নের সম্মুখীন হবে। তাই স্থানীয় সরকার নির্বাচন নিয়ে সরকার যদি কোন ধরনের তামাশা খেলার চেষ্টা করে তাহলে জাতীয় পার্টির নেতাকর্মীরা ঘরে বসে থাকবেনা।

তিনি সোমবার (১৯ জুন) বিকেলে নগরীর দক্ষিণ সুরমার হুমায়ুন রশিদ চত্ত্বরে লাঙ্গল প্রতীকের সমর্থনে প্রচার মিছিলের পূর্বে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আগামী ২১ জুনের নির্বাচনে তাকে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে জনগণের খেদমত করার জন্য নগরবাসীর প্রতি আহবান জানান।

সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ষড়যন্ত্র হচ্ছে। পেশী শক্তি প্রয়োগও চলছে। কিন্তু পবিত্র এই নগরীর নাগরিকগণ ২১ জুনের নির্বাচনে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে তাদের সকল ষড়যন্ত্রের সমুচিত জবাব দিবেন ইনশাআল্লাহ।

প্রচার মিছিলে জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, আব্দুল্লাহ সিদ্দিকী, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা শাখার সদস্য সচিব সাইফুদ্দিন খালেদ, মহানগর শাখার সদস্য সচিব আব্দুস শহিদ লস্কর বশির, মহানগর জাপা নেতা সেবুল আহমদ তালুকদার, মুরাদ আহমদ শাহীন, মামুনুর রশিদ, জৈন্তাপুর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ইসমাইল আলী আশিক, জাতীয় যুব সংহতি সিলেট জেলা শাখার আহ্বায়ক মরতুজা আহমদ চৌধুরী, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক আবুল কালাম তাপাদার, সিলেট জেলা স্বেচ্ছাসেবক পার্টির সদস্য সচিব এম বরকত আলী সহ জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এদিকে রোববার (১৮ জুন) সন্ধ্যায় লাঙ্গল প্রতীকের সমর্থনে মেয়রপ্রার্থী নজরুল ইসলাম বাবুল নগরীর সুবিদবাজার, বনকলাপাড়া, পশ্চিম পীর মহল্লা সহ অন্যান্য পাড়া মহল্লায় গংসংযোগ করেন। এসময় জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ