নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহবান: আনোয়ারুজ্জামান চৌধুরী

প্রকাশিত: ১২:৪৩ অপরাহ্ণ, জুন ১৫, ২০২৩

নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহবান: আনোয়ারুজ্জামান চৌধুরী

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, বাংলাদেশ এগিয়ে যাবে এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হবে। আওয়ামী লীগের নেতাকর্মীরা সেই স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন। বাংলাদেশের উন্নয়ন শুধু আর্থ-সামাজিক উন্নয়নই নয়, প্রাকৃতিক পরিবেশ রক্ষায়ও আওয়ামী লীগ সরকার কাজ করে যাচ্ছে। তিনি আগামী ২১ জুন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহবান জানান।

তিনি বৃহস্পতিবার (১৫ জুন) দুপুর ২টায় নগরীর জিন্দাবাজারস্থ নজরুল একাডেমীতে সিলেটের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, পেশাজিবী, স্বেচ্ছাসেবী ও ক্রীড়া সংগঠনের যৌথ উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর সর্মথনে আয়োজিত মতবিনিময় সভায় উপরোক্ত কথাগুলো বলেন।

বিশিষ্ট সমাজসেবী ও শিল্পপতি আশরাফুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও বিশিষ্ট যুব সংগঠক মনুরঞ্জন তালুকদার ও হাওর উন্নয়ন পরিষদের সভাপতি সুরঞ্জিত বর্মন এর যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল, সিলেট জেলা বারের এডিশনার পিপি এডভোকেট শামসুল ইসলাম, আওয়ামী লীগ নেতা তপন মিত্র, সাংবাদিক এম এ হান্নান, এম এ মতিন, খালেদ মিয়া, শাহেদ চৌধুরী, সিলেট যুব উন্নয়ন পরিষদের সভাপতি আতিকুর রহমান আতিক, আলহাজ্ব তারা মিয়া তালুকদার, আলহাজ্ব খালেদ হোসেন, ইয়ং বাংলার সভাপতি রিপন আহমদ, এডভোকেট একরামুল হাসান শীরু, সিরিন চৌধুরী, ফাইয়াজ হোসেন ফরহাদ, আলহাজ্ব ডা. এম এ রকিব, হাকীম ছাদুল্লাহ বাবু, ইব্রাহিম আলী, আফছানা চৌধুরী, ইসরাত জান্নান, রেজিয়া পারভিন, শিলু, তুহিন চৌধুরী, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা ও ১নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আহমদ করিব অনিক, মহানগর ছাত্রলীগ নেতা জুয়েল আহমদ, তুষার হোসেন, শাখাওয়াত হোসেন, আরিফুর রহমান, সিলেট জেলা ছাত্রলীগ নেতা সালমান আহমদ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ