আমি নগরবাসীর মূল্যবান আমানতের যথার্থ মূল্যায়ন করবো: নজরুল ইসলাম বাবুল

প্রকাশিত: ১০:১১ পূর্বাহ্ণ, জুন ১৫, ২০২৩

আমি নগরবাসীর মূল্যবান আমানতের যথার্থ মূল্যায়ন করবো: নজরুল ইসলাম বাবুল

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র পদপ্রার্থী ও সিলেট মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক, বিশিষ্ট শিল্পপতি ও কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য নজরুল ইসলাম বাবুল বলেছেন, আমি এই নগরীর একজন বাসিন্দা হিসেবে আপনাদের কাছে আগামী ২১ জুনের সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে লাঙ্গল প্রতীকে ভোট প্রার্থনা করছি। দক্ষিণ সুরমার ২৭ নং ওয়ার্ড সহ সিলেট সিটি কর্পোরেশনের ৪২টি ওয়ার্ডকে নিয়ে আমি মাস্টার প্ল্যানের মাধ্যমে নান্দনিক নগরীতে রূপান্তরিত করতে চাই। এই এলাকায় আমার ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। সেখানে হাজার হাজার শ্রমিক কাজ করেন। আপনাদের সহযোগিতায় ও আপনাদের একটি মূল্যবান ভোটে আমি মেয়র পদে নির্বাচিত হই তাহলে আমি ওয়াদা করছি আপনাদের এই মূল্যবান আমানতের যথার্থ মূল্যায়ন করবো।

তিনি বুধবার (১৪ জুন) রাতে নগরীর ২৭নং ওয়ার্ডবাসীর উদ্যোগে গোটাটিকর এলাকায় আয়োজিত নির্বাচনী মতবিনিময় সভায় উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আরো বলেন, আমার জনপ্রিয়তায় ইর্শ্বানিত হয়ে ষড়যন্ত্রকারীরা অপপ্রচারে লিপ্ত হয়েছে। আমার বিশ্বাস ২১ জুন এই নগরবাসী লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে সেই সকল ষড়যন্ত্রকারীদের সমুচিত জবাব দেবেন।

এলাকার বিশিষ্ট মুরব্বী আব্দুল মুকিত চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলার শাখার সদস্য সচিব সাইফুদ্দিন খালেদ, মহানগর শাখার সদস্য সচিব আব্দুস শহিদ লস্কর বশির।

জাপা নেতা মুরাদ আহমদ শাহীনের পরিচালনায় শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন মাছুম আহমদ।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জাপা নেতা সেবুল আহমদ তালুকদার, জাতীয় যুব সংহতি সিলেট জেলা শাখার আহ্বায়ক মরতুজা আহমদ চৌধুরী, মহানগর শাখার সভাপতি সুফিয়ান খান, আব্দুল হান্নান রুমন প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ