সিলেটে ট্রাক-পিকআপের সংঘর্ষ: নিহত ১৩

প্রকাশিত: ৫:০৮ পূর্বাহ্ণ, জুন ৭, ২০২৩

সিলেটে ট্রাক-পিকআপের সংঘর্ষ: নিহত ১৩

সিলেটের দক্ষিণ সুরমার নাজিরবাজারে ট্রাক-পিকআপের সংঘর্ষে নিহত হয়েছেন ১৩জন। আহত হয়েছেন আরও ১৩জন। বুধবার (৭জুন) ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের নাজিরবাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।এতে ঘটনাস্থলে ১১জন নিহত হন।বাকি দুজন হাসপাতালে নেয়ার পথে মারা যান।

এদিকে, আহত-নিহতের স্বজনদের আহাজারিতে ভারী হয়ে উঠেছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল এলাকা। হাসপাতালে স্বজনদের খুঁজছেন অনেকেই। কেউবা স্বজনের কথা মনে করে অজ্ঞান হয়ে পড়ছেন।

বুধবার সকালে এমন দৃশ্যের অবতারণা হয়েছিল ওসমানী হাসপাতালের জরুরি বিভাগসহ বিভিন্ন ওয়ার্ডে।

এঘটনায় নিহতদের মধ্যে ৯ জনের নাম জানা গেছে। তারা হলেন, সুনামগঞ্জের দিরাই ভাটিপাড়া গ্রামের হারিছ মিয়া (৫০), সৌরভ (২৫), সাধু মিয়া (৩০), সাহেদ নুর (৪৫), সাগর (২০), বাহাদুর পুরের ওয়াহিদ আলী (৩০), রশিদ মিয়া (৪০), দুলাল মিয়া (৪৫), বাদশা মিয়া (৩০)।

এর আগে সিলেট মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুদ্দোহা পিপিএম বিষয়টি নিশ্চিত করে জানান, ঢাকা থেকে সিলেট অভিমুখে আসা একটি ট্রাক ও সিলেট থেকেআসা শ্রমিকবাহী পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ১১ জন নিহত হন এবং অপর একজন হাসপাতালে নেওয়ার পর মারা গেছেন। তবে তাৎক্ষণিক তাদের নাম পরিচয় জানা যায়নি।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে উপ-পরিচালক মনিরুজ্জামানের নেতৃত্বে সিলেট ফায়ার সার্ভিসের ৭টি টিম ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ চালায় এবং হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

সিলেট ফায়ার সার্ভিস সিলেটের সহকারী পরিচালক সফিকুল ইসলাম ভুঁইয়া জানান, নির্মাণ শ্রমিক বহনকারী পিকআপ ভ্যানটি ওসমানী নগরের উদ্দেশ্যে যাওয়ার পথে নাজিরবাজার এলাকায় পৌঁছামাত্র বিপরীতগামী মাল বোঝাই ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। সংঘর্ষের পর শ্রমিক বহনকারী পিকআপটি রাস্তার পাশে পড়ে যায় এবং ট্রাকটি দুমড়ে মুচড়ে যায়। নিহতদের সবাই পুরুষ।

এস এ

এ সংক্রান্ত আরও সংবাদ