কোনো ধরনের ষড়যন্ত্র বরদাশত করা হবে না

প্রকাশিত: ৯:১১ পূর্বাহ্ণ, জুন ৫, ২০২৩

কোনো ধরনের ষড়যন্ত্র বরদাশত করা হবে না

নগরীর শিবগঞ্জ বাজারে গণসংযোগকালে নজরুল ইসলাম বাবুল

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র পদপ্রার্থী ও সিলেট মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক, বিশিষ্ট শিল্পপতি ও কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য নজরুল ইসলাম বাবুল বলেছেন, সুষ্ঠ নির্বাচন হলে লাঙ্গলের বিজয় কেউ রুখতে পারবে না। কোনো ধরনের ষড়যন্ত্র বরদাশত করা হবে না। আমি প্রথম থেকেই ইভিএম সম্পর্কে আতংক বোধ করছি। কারণ ইভিএম সম্পর্কে সাধারণ মানুষের পরিচিতি খুবই কম। নির্বাচন কমিশনের উচিত ইভিএম সম্পর্কে সাধারণ মানুষকে সচেতন করা।

তিনি সোমবার (৫ জুন) দুপুর ১২টায় নগরীর শিবগঞ্জ বাজারে এলাকাবাসাী ও ব্যবসায়ীদের সাথে গণসংযোগকালে উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে ও ভোটারদের উদ্দেশ্যে প্রতিক্রিয়া ব্যক্তকালে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে আরো বলেন নির্বাচনে আমি কাউকে প্রতিপক্ষ ভাবছি না। জনগণ বিচার করবে কে আগামীতে নগরের সেবক হবেন। তবে আমার বিশ্বাস এই নগরবাসী আর ফাঁকা বুলিতে বিশ্বাস করবে না। তিনি অপর এক প্রশ্নের জবাবে বলেন, আমার দল বা আমি কখনো সন্ত্রাসী পুষি না। আমি সন্ত্রাস বাঁধে বিশ্বাসী নই, কারা সন্ত্রাসী করে সেটা জনগনই ভালো জানে। তিনি পরিচ্ছন্ন ও নান্দনিক নগরী গড়ার লক্ষ্যে আগামী ২১ জুনের নির্বাচনে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে তাঁকে জয়যুক্ত করার জন্য ব্যবসায়ী সহ নগরবাসীর কাছে আহবান জানান।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান এর উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, আব্দুল্লাহ সিদ্দিকী, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক সংসদ মুনিম চৌধুরী বাবু, কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ফখরুল আহসান শাহজাদা, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলার শাখার সদস্য সচিব সাইফুদ্দিন খালেদ, মহানগর শাখার সদস্য সচিব আব্দুস শহিদ লস্কর বশির সহ জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ