আমাকে ভয় দেখিয়ে লাভ নেই, ষড়যন্ত্র না হলে ২১ জুন লাঙ্গলের বিজয় সুনিশ্চিত

প্রকাশিত: ৮:৪০ পূর্বাহ্ণ, জুন ৩, ২০২৩

আমাকে ভয় দেখিয়ে লাভ নেই, ষড়যন্ত্র না হলে ২১ জুন লাঙ্গলের বিজয় সুনিশ্চিত

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র পদপ্রার্থী ও সিলেট মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক, বিশিষ্ট শিল্পপতি ও কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য নজরুল ইসলাম বাবুল বলেছেন, ব্যবসায়ীদের স্বার্থ বিবেচনা করে আমি নগর ভবনকে পরিচালিত করতে চাই। নির্বাচিত হলে ব্যবসায়ীদের কল্যাণ সাধিত হয় এমন কার্যক্রম পরিচালনায় যদি কোন বাধা আসে তা আমি কঠোর হস্থে দমন করবো।

তিনি শনিবার (৩ জুন) দুপুর ১২টায় নগরীর লালবাজার এলাকায় ব্যবসায়ীদের সাথে গণসংযোগকালে উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে ও ভোটারদের উদ্দেশ্যে প্রতিক্রিয়া ব্যক্তকালে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে অভিযোগ করে বলেন, বিভিন্ন জায়গায় আমার নেতাকর্মীদের উপর সরকারদলীয় প্রার্থীর সমর্থকরা হামলা চালাচ্ছে, পোস্টার ছিড়ে ফেলা হচ্ছে, আমি এর প্রতিকার চাই। নির্বাচন কমিশন অফিসে সরকারদলীয় প্রার্থীর অব্যাহত আচরণবিধি লঙ্গনের অভিযোগ জানানো হলেও কোন সুরাহা হয়নি। আমাকে ভয় দেখিয়ে লাভ নেই। যদি কোন ষড়যন্ত্র না হয় তবে ২১ জুনের নির্বাচনে লাঙ্গলের বিজয় সুনিশ্চিত।

তিনি আরো বলেন, দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতির কারণে ব্যবসায়ীদের পাশাপাশি সাধারণ জনগণের পিঠ দেয়ালে ঠেকে গেছে। সাধারণ মানুষের কথা বিবেচনা করে সরকারের উচিৎ দ্রব্যমূল্যের দাম সহনশীল পর্যায়ে নিয়ে আসা।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি এই নগরীকে মাস্টার প্লানের মাধ্যমে একটি নান্দনিক নগরীতে রূপান্তরিত করতে চাই। আমার বিশ্বাস সিলেট নগরীর মানুষ আগামী ২১ জুনের সিটি কর্পোরেশন নির্বাচনে তাদের মূল্যবান রায় প্রদান করে আমাকে নগরবাসীর একজন খেদমতগার হিসেবে নির্বাচিত করবেন।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান এর উপদেষ্টা আব্দুল্লাহ সিদ্দিকী, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলার শাখার সদস্য সচিব সাইফুদ্দিন খালেদ, মহানগর শাখার সদস্য সচিব আব্দুস শহিদ লস্কর বশির সহ জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ