জাতীয় পার্টির নেতাকর্মী ও সমর্থক সহ সকলের প্রতি নজরুল ইসলাম বাবুল’র আহবান

প্রকাশিত: ১১:৫৭ পূর্বাহ্ণ, মে ৩০, ২০২৩

জাতীয় পার্টির নেতাকর্মী ও সমর্থক সহ সকলের প্রতি নজরুল ইসলাম বাবুল’র আহবান

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন না করতে আহবান জানিয়েছেন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র পদপ্রার্থী ও সিলেট মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক, বিশিষ্ট শিল্পপতি ও কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য নজরুল ইসলাম বাবুল।

মঙ্গলবার (৩০ মে) জাতীয় পার্টি সিলেট মহানগর শাখার সদস্য সচিব আব্দুশ শহিদ লস্কর বশির স্বাক্ষরিত গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে তিনি এ আহবান জানান।

নজরুল ইসলাম বাবুল জাতীয় পার্টির নেতাকর্মী সহ সমর্থক, শুভাকাঙ্খী ও স্বজনদের উদ্দেশ্য করে বলেছেন, নির্বাচনী আচরণবিধি কোনোভাবেই লঙ্ঘন করা যাবেনা।

আমাদের আচরণ যেন প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তাদের কর্মী সমর্থকদের মনে কষ্ট না দেয়-সেদিকে লক্ষ্য রেখে সবাইকে কাজ করতে হবে। কেউ যেন নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে প্রচারণা না চালান সে ব্যাপারে সবাইকে তিনি সচেতন থাকার অনুরোধ জানিয়েছেন।

তিনি আরো বলেন, নির্বাচনী কর্মতৎপরতা যেন নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের পর্যায়ে না যায়-সেদিকে সবাইকে খেয়াল রেখে কাজ করতে হবে। ব্যানার-পোস্টার সাঁটানো থেকে শুরু করে লিফলেট বিতরণ, জনসভা, গণসংযোগ অর্থাৎ যাবতীয় কাজ যেনো নির্বাচনী আচরণবিধি মেনে করা হয়। সেদিকে সবাইকে সজাগ দৃষ্টি রাখার জন্য তিনি আহবান জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ