নিরাপত্তাহীনতা ও সিএনজি পাম্পে হামলার প্রতিবাদে আন্দোলনে যাচ্ছে জ্বালানি ব্যবসায়ীরা

প্রকাশিত: ১:৩৪ অপরাহ্ণ, মে ২৯, ২০২৩

নিরাপত্তাহীনতা ও সিএনজি পাম্পে হামলার প্রতিবাদে আন্দোলনে যাচ্ছে জ্বালানি ব্যবসায়ীরা

সিলেট পেট্রোল ও সিএনজি পাম্পগুলোতে নিরাপত্তাহীনতা ও সিএনজি পাম্পে দুষ্কৃতিকারীদের হামলার প্রতিবাদে আন্দোলনে যাচ্ছে সিলেটের জ্বালানি ব্যবসায়ীরা।

এ উপলক্ষে বাংলাদেশ সিএনজি ফিলিং ষ্টেশন এন্ড কনভার্সন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশন, বাংলাদেশ পেট্রোলয়াম ডিলার্স ডিস্ট্রিবিউটার্স এজেন্টস এন্ড পেট্রোল পাম্প ওনার্স এসোসিয়েশন, বাংলাদেশ ট্যাংকলরী ওনার্স এসোসিয়েশন, এলপিজি, ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন, সিলেট বিভাগের উদ্যোগে নগরীর উপশহরে বাংলাদেশ সিএনজি ফিলিং ষ্টেশন এন্ড কনভার্সন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশনের কার্যালয়ে রবিবার (২৮ মে) রাতে এক যৌথ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে বিভিন্ন কর্মসূচী ঘোষনা করা হয়। আগমী বুধবার (৩১ মে) সিলেটে সিএনজি মালিক সমিতি নগরীতে ট্যাংকলরি মিছিলের কর্মসুচি ও রবিবার থেকে অনির্দিষ্টকালের জন্য পেট্রোল ও সিএনজি পাম্প বন্ধের ঘোষনা দেয়া হয়।

বাংলাদেশ সিএনজি ষ্টেশন এন্ড কনভার্সন ওয়ার্কশপ ওনার্স এসােসিয়েশনের সভাপতি আমিরুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে ও সিলেট বিভাগীয় পেট্রোল পাম্প এর সভাপতি জুবায়ের আহমদ চৌধুরীর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সিরাজুল হোসেন আহমদ আলমগীর, হুমায়ুন আহমদ, কামাল উদ্দিন, সুব্রত ধর বাপ্পি, মো. ফয়জুল ইসলাম, মো ফয়েজ উদ্দিন আহমদ, আখতার ফারুক লিটন, সাজুয়ান আহমদ, হাজী হোসেন আহমদ, মনিরুল ইসলাম, মুশফিকুর রহমান সায়েদ, জুবের আহমদ খোকন, কাজী মাহবুব হোসেন, এড. নাদিম রহমান, সায়েম আহমদ, খান মো. ফরিদ উদ্দিন, মো আব্দুল মুমিন, লোকমান হোসেন মাছুম, আলী আহমদ, এনামুল হক রুবেল, স্যার জন রাসু, রিয়াজ উদ্দিন, মো. সিরাজুল ইসলাম প্রমুখ।

সভায় বক্তারা বলেন, সিলেটের সিএনজি ও পেট্রোল পাম্পে দীর্ঘদিন ধরেই দুষ্কৃতিকারীরা কোন কারণ ছাড়াই হামলা করে যাচ্ছে। যার কারণে ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্থ হচ্ছে। গত কিছুদিন আগেও একটি পাম্পে হামলা করা হয়। আর রহমান এন্ড সন্স ফিলিং স্টেশনে হামলার ঘটনায় আসামিদের গ্রেফতার ও সকল সিএনজি গ্যাস ফিলিং স্টেশন, পেট্রোল পাম্প এ শ্রমিকদের হয়রানি বন্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করতে হবে এবং শাহপরান থানার ওসি মো. আবুল খায়েরকে প্রত্যাহারের দাবি জানানো হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ