আমি মেয়র নির্বাচিত হলে ব্যবসায়ীদের সকল সুযোগ সুবিধা নিশ্চিতে কাজ করে যাবো

প্রকাশিত: ৮:৪২ পূর্বাহ্ণ, মে ২৯, ২০২৩

আমি মেয়র নির্বাচিত হলে ব্যবসায়ীদের সকল সুযোগ সুবিধা নিশ্চিতে কাজ করে যাবো

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র পদপ্রার্থী ও সিলেট মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক নজরুল ইসলাম বাবুল বলেছেন, ব্যবসা বান্ধব সিটি কর্পোরেশন গড়ে তোলার লক্ষ্যে আমি কাজ করে যাবো। আমি এই নগরীর একজন বাসিন্দা ও ব্যবসায়ী হিসেবে ব্যবসায়ীদের সমস্যা সম্পর্কে অবহিত রয়েছি। আমি জানি বিগত দিনগুলোতে ব্যবসায়ীদেরকে চরম জুলুম নির্যাতন সহ্য করতে হয়েছে, যা এখনো চলমান রয়েছে। এই ধারা চলতে দেয়া যায় না। আমি মেয়র নির্বাচিত হলে ব্যবসায়ীদের সকল সুযোগ-সুবিধা নিশ্চিতে কাজ করে যাবো।

তিনি সোমবার (২৯ মে) দুপুর ১২টায় নগরীর জিন্দাবাজার থেকে চৌহাট্টা এলাকার ব্যবসায়ীদের সাথে গণসংযোগকালে উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে ও ভোটারদের উদ্দেশ্যে প্রতিক্রিয়া ব্যক্তকালে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আগামী ২১ জুন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে তাকে জয়যুক্ত করার আহবান জানান এবং ব্যবসায়ীদের কল্যাণে কাজ করার সুযোগ সৃষ্টিতে সকলের সহযোগিতা কামনা করেন।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা শাখার সদস্য সচিব সাইফুদ্দিন খালেদ, সিলেট মহানগর শাখার সদস্য সচিব আব্দুস শহিদ লস্কর বশির, জাপা নেতা মুরাদ আহমদ শাহীন, জাতীয় যুব সংহতি সিলেট জেলা শাখার আহ্বায়ক মরতুজা আহমদ চৌধুরী, মহানগরের আহ্বায়ক সুফিয়ান খান, জাতীয় ছাত্র সমাজ সিলেট জেলা শাখার সভাপতি আফজাল হোসেন মান্না সহ জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ