পীরেরবাজারে ফিলিং স্টেশনে হামলার প্রতিবাদে সিএনজি ফিলিং স্টেশন ওনার্স এসোসিয়েশন প্রতিবাদ সভা

প্রকাশিত: ৬:২৬ পূর্বাহ্ণ, মে ২৭, ২০২৩

পীরেরবাজারে ফিলিং স্টেশনে হামলার প্রতিবাদে সিএনজি ফিলিং স্টেশন ওনার্স এসোসিয়েশন প্রতিবাদ সভা

সিলেটের সদর উপজেলার পীরেরবাজারস্থ আর রহমান এন্ড সন্স ফিলিং স্টেশনে ‘ছাত্রলীগ পরিচয়ে হামলার প্রতিবাদে ও দুষ্কৃতিকারীদের গ্রেফতার করে শাস্তির দাবিতে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে পীরেরবাজারস্থ ফিলিং স্টেশনের সামনে বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন এন্ড কনভার্শন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশন সিলেট বিভাগের উদ্যোগে এই প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

পেট্রোলিয়াম ওনার্স এসোসিয়েশনের সভাপতি জুবায়ের আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন এন্ড কনভার্শন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশন’র সিলেট বিভাগের সভাপতি আমিরুজ্জামান চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন, ফয়েজ আহমদ, হুমায়ুন আহমদ, সাজুওয়ান আহমদ, খান মোহাম্মদ ফরিদ উদ্দিন, নুরুল ওরফে আলতাফী, আখতার ফারুক লিটন, সিরাজুল ইসলাম আলমগীর, রিয়াদ উদ্দিন, আব্দুল মুমিন, মুশফিকুর রহমান চৌধুরী সাহেদ, শরিফুল ইসলাম স্বপন সহ সকল পাম্প মালিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, এ ধরনের নেক্কারজনক ঘটনা ব্যবসা প্রতিষ্ঠানে হবে তা আমরা কখনো কল্পনা করি নি। এঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি প্রশাসনের প্রতি দাবী জানিয়ে বক্তারা বলেন, ‘অবিলম্বে চিহিৃত সন্ত্রাসীদের ৪৮ ঘন্টার মধ্যে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা না হলে সর্বস্তরের পাম্প মালিকরা কঠিন আন্দোলনে যেতে বাধ্য হবে।

এস এ

এ সংক্রান্ত আরও সংবাদ