দুর্ঘটনায় সেনা সদস্য নিহতের ঘটনায় অটোরিকশাচালক গ্রেফতার

প্রকাশিত: ১২:৫৪ অপরাহ্ণ, মে ২৬, ২০২৩

দুর্ঘটনায় সেনা সদস্য নিহতের ঘটনায় অটোরিকশাচালক গ্রেফতার

মৌলভীবাজারের কমলগঞ্জে সিএনজি অটোরিকশার ধাক্কায় সেনাবাহিনীর সদস্য সাইফুর রহমান নিহত হওয়ার ঘটনায় অটোরিকশা চালককে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ মে) রাতে কমলগঞ্জ থানার উপপরিদর্শক পবিত্র শেখর দাসের নেতৃত্বে কমলগঞ্জ থানা পুলিশের একটি টিম রাজনগর থানা এলাকায় অভিযান চালিয়ে সিএনজি অটোরিকশা (মৌলভীবাজার থ ১২-২৫৫৭) উদ্ধার করেন এবং চালক আব্দুল মতিনকে (২৫) গ্রেফতার করেন।

উল্লেখ্য, গত ২২ মে দুপুর ১টায় কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নের গুলেরহাওর এলাকায় পাকা সড়কের ওপর সিএনজি অটোরিকশা সেনাসদস্য সাইফুর রহমানের মোটর সাইকেলের পিছন দিকে ধাক্কা দিলে তিনি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা ওয়াইফাইয়ের খুঁটির সাথে ধাক্কা খান। এতে তিনি গুরুতর আহত হন। পরে সেদিনই বিকেল সাড়ে ৫টার দিকে সেনাবাহিনীর লোকজন সিএমএইচ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাইফুর রহমান মারা যান।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী জানান, ‘এ ঘটনায় সাইফুর রহমানের বাবা আব্দুস সোবহান খান বাদী হয়ে কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। শুক্রবার সকালে গ্রেফতারকৃত আসামিকে মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।’