সিলেটে সিভিল সার্জন অফিসে সচেতনতা বৃদ্ধিমূলক কর্মশালা

প্রকাশিত: ২:০৬ অপরাহ্ণ, মে ১৮, ২০২৩

সিলেটে সিভিল সার্জন অফিসে সচেতনতা বৃদ্ধিমূলক কর্মশালা

স্বাস্থ্য শিক্ষা ব্যুরোর আওতাধীন লাইফস্টাইল, হেলথ এডুকেশন ও প্রমোশন কর্তৃক আয়োজিত রক্তশূণ্যতা এবং অপুষ্টি কমানোর লক্ষ্যে এসবিসিসি এর স্বাস্থ্য-শিক্ষা উপকরণ উৎপাদন এর প্রচারাভিযান” শীর্ষক সচেতনতাবৃদ্ধিমূলক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

গত মঙ্গলবার সিলেটের সিভিল সার্জন কনফারেন্স হলে এই কর্মশালার আয়োজন করা হয়।

সিলেটের সিভিল সার্জন ডা. এস. এম. শাহরিয়ার এর সভাপতিত্বে ও সিনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার সুজন বণিকের উপস্থাপনায় প্রবন্ধ উপস্থাপন করেন সিভিল সার্জন সিলেটের মেডিকেল অফিসার ডা. স্নিগ্ধা তালুকদার।

সেবা প্যাকেজের (প্যাকেজ নং এলএইচপি- ২০২২-২০২৩-এস-০২) আওতায় আজমীর ইন্টারন্যাশনাল কনসাল্টিংফার্ম এর সহযোগিতায় অত্র সিলেট জেলায় গত ৮ মে থেকে ২২ মে তারিখের মধ্যে ১৩টি বিলবোর্ড, ২৬টি মাদার সেকশন, ১২টি সচেতনতাবৃদ্ধিমূলক কর্মশালা সম্পন্ন হয়েছে।

এসবিসিসি উপকরণ হিসেবে ফ্লিচ চর, লিফলেট, বুকলেট বিতরণ করা হয়েছে এবং অত্র জেলার সিলেট সিভিল সার্জন, খাদিমনগর হাসপাতাল, বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ১৩টি বিলবোর্ড স্থাপন করা হয়েছে। আজমীর ইন্টারন্যাশনালের কনসালটেন মো: সুমন।

এ সংক্রান্ত আরও সংবাদ