সিলেট ‘ল’ কলেজ ছাত্র কল্যাণ পরিষদের উদ্যোগে শিক্ষা সফর

প্রকাশিত: ১১:১৫ পূর্বাহ্ণ, মে ১৭, ২০২৩

সিলেট ‘ল’ কলেজ ছাত্র কল্যাণ পরিষদের উদ্যোগে শিক্ষা সফর

সিলেট ল’ কলেজ ছাত্র কল্যাণ পরিষদের উদ্যোগের শিক্ষা সফর আনন্দ ভ্রমন বনভোজন অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি জাফলং এ এই ভ্রমনের আয়োজন করা হয়। ভ্রমনে সিলেট ল কলেজ ছাত্র কল্যাণ পরিষদের সদস্য ও তাদের স্বজনরা উপস্থিত ছিলেন।

নতুন প্রজন্মের শিশু-কিশোরদের উপস্থিতিতে বনভোজন পরিণত হয় ক্লাব সদস্যদের মিলন মেলায়। নারী-পুরুষ ও শিশু-কিশোরেরা অংশ নেয় বিভিন্ন খেলাধুলায়।

সিলেট ল’ কলেজ ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি জাকারিয়া আহমদ জাকিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রওশন আরা আক্তার সুমির পরিচালনায় উপস্থিত ছিলেন, আয়শা মনি, লিপি বেগম, হাবিব, সিতারা বেগম, সোলেমান আহমদ, শুকরিয়া শারমিন, শেখ শহীদুর রহমান, আলী হায়দার, ফৌজিয়া শান্তা, আব্দুল কাইয়ুম, আবিদ রহমান, জনি আহমদ জুবায়ের, তাজিম আহমদ, রুকন, কাদির, স্বর্ণালী বেগম, রাহেনা বেগম, শিমুল আহমদ, কিবরিয়া, মুশেদ, আসাদ, মান্নান, ফয়সল, ইশরাত জাহান, তামিম, ইকবাল, রেজওয়ান, মারুফ, লিজা বেগম, রুমি বেগম, তাজ উদ্দীন, শিপুল, তুলি বেগম, তৌফিক, ফাতেহা বেগম, জামাল, মামুন রশিদ, এমদাদ, এনাম, রাকিব, বিশ্বজিৎ, সোহাগ, নজরুল ইসলাম।

বনভোজনে মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা ছাড়াও ছিল আকর্ষণীয় র‌্যাফল ড্র। শেষে খেলাধুলায় অংশগ্রহণকারী ও র‌্যাফল ড্র বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। প্রতি বছরের বনভোজনের সম্পূর্ণ খরচ সিলেট ল’ কলেজ ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি জাকারিয়া আহমদ জাকির বহন করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ