জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট ফয়সাল হোসেন’র বিদায় সংবর্ধনা

প্রকাশিত: ১:৩১ অপরাহ্ণ, মে ১৫, ২০২৩

জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট ফয়সাল হোসেন’র বিদায় সংবর্ধনা

সিলেট রেঞ্জ এর উপ-মহা পরিচালক মো. নুরুল হাসান ফরিদী বলেছেন, মহান স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণ, দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব এবং আভ্যন্তরীণ আইনশৃঙ্খলা রক্ষাসহ সার্বিক উন্নয়ন কর্মকাণ্ডে আনসার ও ভিডিপির সদস্য-সদস্যারা সক্রিয় ভূমিকা রেখে আসছেন। উন্নয়ন কর্মকাণ্ডের এই ধারাবাহিকতা রক্ষায় মহাপরিচালকের নেতৃত্বে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীকে আধুনিক মানের এবং আরও যুগোপযোগী করে গড়ে তোলা হচ্ছে। এজন্য ব্যাপক প্রশিক্ষণের মাধ্যমে সদস্য-সদস্যাদের প্রশিক্ষিত করে গড়ে তোলা হচ্ছে। এই প্রশিক্ষণলব্ধ জ্ঞান কাজে লাগিয়ে তারা নিজেরা স্বাবলম্বী এবং সুখী সমৃদ্ধ দেশ গড়ায় অবদান রাখছেন। যিনি নতুনত্বভাবে এই কর্মস্থলে যোগদান করেছেন আশাকরি সফলতার সাথে তিনিও তার কর্মস্থলের সুনাম অক্ষুন্ন রাখবেন।

তিনি রবিবার (১৪ মে) বিকেলে সিলেট জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট ফয়সাল হোসেন এর বিদায় উপলক্ষে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর নবাগত জেলা কমান্ড্যান্ট আলী রেজা রাব্বীর সভাপতিত্বে ও সার্কেল অ্যাডজুট্যান্ট এ এস এম এনামুল হক এর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জ এর সহ উপ পরিচালক মশিউর রহমান মানিক, সিলেট জেলার সহকারী পরিচালক তানজিনা হোসেন তৃণা, সদর কর্মকর্তা রাসেল গাজী, ফেঞ্চুগঞ্জ কর্মকর্তা মাহমুদুল হক, ওসমানীনগরের কর্মকর্তা আবু সাঈদ।

এসময় সিলেট সহ বিভিন্ন জেলা-উপজেলার আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ