১৬নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী ফয়জুল হাসান’র সমর্থনে মতবিনিময় সভা

প্রকাশিত: ৫:২০ পূর্বাহ্ণ, মে ১৩, ২০২৩

১৬নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী ফয়জুল হাসান’র সমর্থনে মতবিনিময় সভা

আসন্ন ২১ জুন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ১৬নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী ফয়জুল হাসান এর সমর্থনে ওয়ার্ডবাসীর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে নগরীর ছাড়াদিঘীরপাড়ের এলাকাবাসীর সাথে ১৬নং ওয়ার্ডবাসীর উদ্যোগে এই মতবিনিময় সভায় আয়োজন করা হয়।

এসময় কাউন্সিলর পদপ্রার্থী ফয়জুল হাসান বলেন, আজকের এই আয়োজনের মূল উদ্দেশ্য হচ্ছে আগামী ২১ জুন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ১৬নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী হওয়ার জন্য আপনাদের পরামর্শ প্রয়োজন আমার। আমি গত ৫ বছরের অধিক সময় ধরে এই ওয়ার্ডের প্রত্যেকটা জায়গায় ঘুরে ঘুরে দেখেছি যে অনেক উন্নয়নের অভাব রয়েছে। ছাত্র ও যুব সমাজের কর্মসংস্থানের অভাব। আপনারা যদি আমাকে পরামর্শ ও সহযোগিতা করে কাউন্সিলর নির্বাচিত করেন তাহলে আমি সমাজের জন্য নিজেকে উৎসর্গ করে দিবো।

তিনি আরো বলেন, আমরা যারা তরুণ আছি এখনি আমাদের সময় সমাজের জন্য কিছু করার। তাই এলাকার মুরুব্বী থেকে শুরু করে ছাত্র ও যুব সমাজ ভাইদের প্রতি একটাই অনুরোধ আগামী সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে এমন একজনকে ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত করুন যারা আমাদের এই ১৬নম্বর ওয়ার্ডকে একটি আধুনিক ওয়ার্ডে রুপান্তরিত করে।

বিশিষ্ট মুরব্বী আব্দুল আহাদের সভাপতিত্বে ও শিপলু আহমদের পরিচালনায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন-মো. তুফাজ্জল আলী, আলী হায়দার মজনু, দিলওয়ার হোসেন, মকসুদ আহমদ, আবুল মতিন, লেখক গোলাম সারওয়ার, আব্দুল কাহির, গুলজার আহমদ, বাবর আহমদ, আবাদ আহমদ, মুরব্বী সোলেমান মিয়া, দিলদার মিয়া, তোফায়েল আহমদ, আনার আহমদ, লোকমান আহমদ সহ এলাকার গণমান্য ব্যক্তিবর্গ, ছাত্র, যুব সমাজ উপস্থিত ছিলেন। মতবিনিময় সভার শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন মো. বেলাল আহমদ। সভা শেষে দোয়া পরিচালনা করেন-সওদাগরটুলা জামে মসজিদের ইমাম মাওলানা সিদ্দিকুর রহমান।

এ সংক্রান্ত আরও সংবাদ