১৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আশরাফ খান’র সমর্থনে মতবিনিময় সভা

প্রকাশিত: ১১:৫১ পূর্বাহ্ণ, মে ১৩, ২০২৩

১৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আশরাফ খান’র সমর্থনে মতবিনিময় সভা

আসন্ন ২১ জুন সিলেট সিটি কর্পোরেশনের নির্বাচন উপলক্ষে ১৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আশরাফ খানের সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুত্রবার রাতে ১৬নং ওয়ার্ডে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সর্বস্থরের জনগনের সাথে নির্বাচন নিয়ে মতবিনিময় সভা করেন আশরাফ খান।

মতবিনিময় সভায় কাউন্সিলর প্রার্থী আশরাফ খান বলেন, আপনাদের ভালোবাসা ও প্রত্যাশা নিয়ে আমি এ নির্বাচনে প্রার্থীতা ঘোষনা করেছি। যদি আপনাদের ভোটে নির্বাচিত হতে পারি, কথা দেব না কাজে প্রামাণ করব। প্রাথমিকভাবে আমি ওয়ার্ডকে পরিষ্কার পরিচ্ছন্ন স্মার্ট ওয়ার্ড, প্রতিটি মহল্লায় নিরাপত্তা গেইট ও সিসি ক্যামেরা স্থাপন, প্রতি মাসে অভিযোগ বা সমস্যা নিয়ে মতবিনিময় করা, যাবতীয় অনলাইন আবেদন সহ কাউন্সিলর কার্যালয় থেকে সহায়তা করতে ব্যবস্থা করা হবে।

তিনি আরো বলেন, একটি আধুনিক স্মাট ওয়ার্ড গড়ার স্বপ্ন। আমি দীর্ঘ দিন এলাকাবাসীর সেবা করেছি। এলাকাবাসী আমাকে সুযোগ দিলে ১৬নং ওয়ার্ডকে একটি আধুনিক উন্নত স্মাট ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চাই। ১৬নং ওয়ার্ডবাসী অতীতে আমাকে যে ভালোবাসা দেখিয়েছে ইনশাআল্লাহ তা এখনো বিদ্যমান। আল্লাহপাক আমাকে বিজয়ী করলে এলাকার কাজ ও অবকাঠামো উন্নয়নসহ অবহেলিত এবং দরিদ্র মানুষের কল্যাণে ন্যায় কাজ করে যাবো। আমি আমার ওয়ার্ডবাসীর কাছে চির কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি আগামী ২১ জুন ১৬নং ওয়ার্ডবাসীর কাছে দলমত নির্বিশেষে ভোট চেয়ে দোয়া ও সমর্থন কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন-১৬নং ওয়ার্ডে বিভিন্ন পাড়-মহল্লার মুরব্বীগণ-যুবক-তরুণ-ছাত্র সমাজের নেতৃবৃন্দ সহ ওয়ার্ডের সর্বস্তরের নাগরিগবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ