সিলেট মুসলিম ম্যারেজ রেজিস্ট্রার কল্যাণ সমিতির ঈদ পূণর্মিলনী ও সাধারণ সভা

প্রকাশিত: ১০:৩৩ পূর্বাহ্ণ, মে ১৩, ২০২৩

সিলেট মুসলিম ম্যারেজ রেজিস্ট্রার কল্যাণ সমিতির ঈদ পূণর্মিলনী ও সাধারণ সভা

সিলেট মুসলিম ম্যারেজ রেজিস্ট্রার কল্যাণ সমিতির উদ্যোগে ঈদ পূণর্মিলনী ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৩ মে) সকাল ১০টায় নগরীর দরগা গেইটস্থ একটি অভিজাত হোটেলে এই ঈদ পুনর্মিলনী ও সাধারণ সভার আয়োজন করা হয়।

সিলেট মুসলিম ম্যারেজ রেজিস্ট্রার কল্যাণ সমিতির সভাপতি অধ্যক্ষ আলহাজ্ব কাজী মাওলানা বদরুল ইসলামের সভাপতিত্বে ও সেক্রেটারী কাজী আব্দুল হাসিব ভূইয়া (এল.এল. বি.এম.এম) এর পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কালামের পাক থেকে তেলাওয়াত করেন কাজী মোহাম্মদ আমিনুল ইসলাম। হামদ পেশ করেন কাজী মাওলানা আনোয়ার হুসেন।

সভাপতির বক্তব্যে অধ্যক্ষ আলহাজ্ব কাজী মাওলানা বদরুল ইসলাম বলেন, সিলেট মুসলিম ম্যারেজ রেজিস্ট্রার কল্যাণ সমিতির সদস্যরা বাল্যবিবাহ প্রতিরোধে অপ্রাপ্ত বয়স্কদের যাতে বাল্যবিবাহ না হয় সেই লক্ষ্য নিয়ে তারা কাজ করে যাচ্ছেন। বাল্যবিবাহ সংক্রান্ত বিষয় নিয়ে পরিবারের সদস্যদের বিভিন্ন ধরণের পরামর্শ দিয়ে যাচ্ছেন তারা।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-সিনিয়র সভাপতি কাজী মাওলানা শেখ আব্দুল মজিদ, সহ-সভাপতি অধ্যক্ষ মাওলানা আব্দুল সবুর, সাংগঠনিক সম্পাদক কাজী সৈয়দ মুজাম্মিল উদ্দিন, সহ-সেত্রেুটারী কাজী মাওলানা আব্দুল হাসিব, প্রচার সম্পাদক কাজী মাওলানা সিরাজুল হক, দপ্তর সম্পাদক কাজী মাওলানা আমীনুল ইসলাম, সমাজসেবক সম্পাদক কাজী মাওলানা আব্দুল শাহিদুর রহমান, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক কাজী মাওলানা আব্দুল ওবায়দুদ, সহ-নিরিক্ষক কাজী মাওলানা খলিলুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক কাজী মাওলানা আব্দুল ফাত্তাহ, সহ-আইন বিষয়ক সম্পাদক অধ্যক্ষ কাজী মাওলানা মুহাম্মদ রিয়াজ উদ্দিন, সদস্য কাজী মাওলানা কয়েছ উদ্দিন খান, আমীর উদ্দিন খাঁন, জাকারিয়া খাঁন, সলিমুল ফারুক, শামছুজ্জামান, আব্দুল কাশেম, মো. আলিম উদ্দিন শেখ মোফাজ্জল হোসেন প্রমুখ।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে সমিতির সহ-আইন বিষয়ক সম্পাদক কাজী মাওলানা রিয়াজ উদ্দিন বরইকান্দি ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ পদোন্নতি হওয়া সমিতির পক্ষে থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয় এবং ফুলের তোরা দিয়ে ১নং উমরপুর ইউনিয়নের কাজী মাওলানা মুহাম্মদ মুফাজ্জল হোসেনকে বরণ করা হয়। পরে সভাপতি মাধ্যমে সভার কাজ সমাপ্তি ঘোষনা করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ