আমি আপনাদের সেবক হয়ে কাজ করতে চাই : মিঠু তালুকদার

প্রকাশিত: ১:১১ অপরাহ্ণ, মে ১৩, ২০২৩

আমি আপনাদের সেবক হয়ে কাজ করতে চাই : মিঠু তালুকদার

আগামী ২১ জুন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ২০নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী মিঠু তালুকদার এর সমর্থনে পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে।

ছাত্র ও যুব সমাজ কে সাথে নিয়ে শুক্রবার রাত ৯টায় সিসিকের ২০নম্বর ওয়ার্ডের শিবগঞ্জ সেনপাড়ার বৈশাখী এলাকাবাসীর সাথে এই পরামর্শ সভা অনুষ্ঠিত হয়।

পরামর্শ সভায় মিঠু তালুকদার বলেন, আপনাদের পরামর্শ, ভালোবাসা ও প্রত্যাশা নিয়ে আমি এ নির্বাচনে প্রার্থীতা ঘোষনা করেছি। আমাকে আপনারা ছোট বেলা থেকেই জানেন এবং চিনেন। আমি ছোট থেকে আপনাদের মাঝেই বড় হয়েছি। সেই আশা নিয়েই বলতে পারি আপনারা আমাকে নির্বাচিত করবেন। আমি আপনাদের সেবক হয়ে কাজ করতে চাই। তাই কোনো কথা দেব না কাজে প্রামাণ করবো। প্রাথমিকভাবে আমি ওয়ার্ডকে পরিষ্কার-পরিচ্ছন্ন স্মার্ট ওয়ার্ড, প্রতিটি মহল্লায় নিরাপত্তা গেইট ও সিসি ক্যামেরা স্থাপন, প্রতি মাসে অভিযোগ বা সমস্যা নিয়ে মতবিনিময় করা, যাবতীয় অনলাইন আবেদন সহ কাউন্সিলর কার্যালয় থেকে সহায়তা করতে ব্যবস্থা করা হবে।

সৈয়দ নুরুল হক খয়ের এর সভাপতিত্বে ও আবু বক্কর সিদ্দিকী এর পরিচালনায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন-জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা আব্দুল্লাহ সিদ্দিকী, হাজী মুতাব্বীর হোসেন আলম, হুমায়ুন কবির সিদ্দিকী, যুবলীগ নেতা কামরুল ইসলাম, শেখ উমরা মিয়া, মোজম্মিল হোসেন, নজির উদ্দিন আহমেদ, আলী আহমেদ, আব্দুল লতিফ, তাজ উদ্দিন, সৈয়দ বেলায়েত হোসাইন ফুয়াদ, রেজুওয়ান সিদ্দিকী সৈকত, আশরাফুজ্জামান তানভীর সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ সংক্রান্ত আরও সংবাদ