সিলেট মহানগরীকে নান্দনিক নগরীতে রুপান্তর করে নগরবাসীর আশা-আকাংখা পূরণে কাজ করে যাবো : নজরুল ইসলাম বাবুল

প্রকাশিত: ১২:৫৩ অপরাহ্ণ, মে ৮, ২০২৩

সিলেট মহানগরীকে নান্দনিক নগরীতে রুপান্তর করে নগরবাসীর আশা-আকাংখা পূরণে কাজ করে যাবো : নজরুল ইসলাম বাবুল

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র পদপ্রার্থী নজরুল ইসলাম বাবুল বলেছেন, আসন্ন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে পার্টি আমাকে লাঙ্গল প্রতীকে মনোনয়ন দিয়েছেন। আমি যদি নির্বাচিত হই তাহলে সিলেট মহানগরীকে নান্দনিক নগরীতে রুপান্তর করে নগরবাসীর আশা-আকাংখা পূরণে কাজ করে যাবো ইনশাআল্লাহ। তিনি জাতীয় পার্টির পক্ষ থেকে নাগরিক সংবর্ধনা প্রদান করা জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করেন।

তিনি সোমবার (৮ মে) বিকাল ৩টায় আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী হিসেবে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌছালে মহানগর জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রদত্ত গণসংবর্ধনার জবাবে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। তিনি সিলেট মহানগরীকে নান্দনিক নগরীতে রুপান্তরের লক্ষ্যে সিলেট সিটি কর্পোরেশনের ৪২টি ওয়ার্ডের সর্বস্তরের নাগরিকের দোয়া ও ভালোবাসা কামনা করেন।

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিশাল মটর শোভাযাত্রা সহকারে নজরুল ইসলাম বাবুলকে তাঁর গোটাটিকরস্থ কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন-জাতীয় পার্টির চেয়ারম্যান এর উপদেষ্টা আব্দুল্লাহ সিদ্দিকী, মহানগর জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক আব্দুর রহমান বারাকাত, জেলা যুব সংহতির আহ্বায়ক মরতুজা আহমদ চৌধুরী, মহানগর জাতীয় যুব সংহতির সভাপতি মো. সুফিয়ান খান, স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক আবুল কালাম তাপাদার, মহানগর জাপার সাবেক যুগ্ম সম্পাদক সেবুল তালুকদার, জেলা জাপার সাবেক দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন, মহানগর জাপা নেতা মামুনুর রশিদ তাপাদার, সুমন আহমদ, মানিক মিয়া, শিপলু আহমদ, সোহেল আহমদ, আব্দুল আলী, মো. আলী বাবলা, উজ্জল দেবনাথ, কামাল তালুকদার, জাহাঙ্গীর খান, বদরুল হক, আজাদ হোসেন, জুয়েল আহমদ, লোকমান উদ্দিন, ডা. আব্দুস সালাম, মুর্শেদ খান, আফতাব হোসেন, ইমরান হোসেন, টুটুন আহমদ, জেবুল আহমদ, আব্দুস সামাদ, ফজির আহমদ, মিন্টু তালুকদার, নূর মিয়া, আবুল কাশেম, ফখরুল ইসলাম ফখর, আব্দুল হান্নান রুমন, জাহেদ আহমদ, মো. নাসির আহমদ, জেকী আহমদ, সেলিম আহমদ, আফতাব হোসেন, ছালেক আহমদ, মফিজ মিয়া, জয়নাল আবেদীন, লোকমান উদ্দিন, রিপন আহমদ সহ সিলেট মহানগরীর ৪২টি ওয়ার্ডের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ