জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি দেশের মানুষের আশা আকাংক্ষার প্রতীক: সাব্বির আহমেদ

প্রকাশিত: ১:২৭ অপরাহ্ণ, মে ৬, ২০২৩

জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি দেশের মানুষের আশা আকাংক্ষার প্রতীক: সাব্বির আহমেদ

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও সিলেট জেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব সাব্বির আহমেদ বলেছেন, জাপার চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদের আমলে দেশে যে উন্নয়ন হয়েছে আজ পর্যন্ত কোন সরকারের আমলে তা হয়নি। জাতীয় পার্টির সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক পার্টি দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, সাবেক রাষ্ট্রপতি হোসেইন মোহাম্মদ এরশাদ জীবনের শেষ দিন পর্যন্ত দেশের মানুষের পাশে থেকে তাদের ভাগ্যোন্নয়নের জন্য কাজ করে গেছেন। হোসেইন মোহাম্মদ এরশাদের দেখানো পথ ধরে জাতীয় পার্টির নেতা-কর্মীরা বর্তমান চেয়ারম্যান জি এম কাদেরের নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে কাজ করছেন। জাতীয় পার্টি দেশের মানুষের আশা আকাংক্ষার প্রতীক। দেশের মানুষের ভাগ্যোন্নয়নে জাতীয় পার্টির নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে কাজ করছেন। দলের চেয়ারম্যান জিএম কাদেরের নেতৃত্বে আগামীতে সরকার গঠন করতেও জাতীয় পার্টি প্রস্তুত।

তিনি শনিবার (৬ মে) বিকেল ৩টায় নগরীর তালতলাস্থ সুরমা মার্কেটস্থ সিলেট জেলা জাতীয় পাটির কার্যালয়ে জাতীয় সেচ্ছাসেবক পাটির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা ও মহানগর কমিটির উদ্যোগে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক এম মুর্শেদ খানের সভাপতিত্বে ও জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সদস্য সচিব এম. বরকত আলী এবং মহানগর জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সদস্য সচিব ইমরান আহমদ এর যৌথ পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন জাতীয় পাটির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো, উসমান আলী চেয়ারম্যান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য জয়নুল আবেদিন, যুব সংহতি সিলেট জেলার আহবায়ক মর্তুজা চৌধুরী।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহানগর যুব সংহতির আহবায়ক সুফিয়ান খান, জেলা স্বেচ্ছাসেবক পার্টির যুগ্ম আহবায়ক আব্দুল আহাদ, শামীম আহমদ, সদস্য আব্দুল মতিন রাজু, আবুল কাশেম, জিল্লুর রহমান জিলু, কামরুল হক, মফিজুল হক, মো. জিলু মিয়া, শরিফ উদ্দিন, মো. চুনু মিয়া, মো. সেবুল মিয়া, মানিক মিয়া, মতিন মিয়া, বিশ্বনাথ পৌর কমিটির সদস্য সচিব বিজন চন্দ্র দে, ওসমানী নগরের আহবায়ক জিলু মিয়া, সদস্য সচিব শরিফ উদ্দিন, ২৭ নং ওয়ার্ডের সদস্য সচিব জিয়াউল হক, ৪০ নং ওয়ার্ডের আহবায়ক মো. রুহুল আমিন, জেলা সদস্য তিতাশ খান, শেখ বাবুল মিয়া, ৪০ নং ওয়ার্ডের সদস্য সচিব আজহার আহমদ অপু, সদস্য রায়হান আহমদ, শিহাব, আহমেদ রায়হান, জুনেদ মিয়া, আফাজ মিয়া, আমিনুল ইসলাম, রাজন আহমদ প্রমুখ।

কেক কাটা ও আলোচনা সভা শেষে নগরীতে মটরসাইকেল শুভাযাত্র বের করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ