এলাকাবাসীকে ঐক্যবদ্ধ করে সুন্দর ও আধুনিক ওয়ার্ড গড়ে তুলবো : মিঠু তালুকদার

প্রকাশিত: ৭:১১ পূর্বাহ্ণ, মে ৬, ২০২৩

এলাকাবাসীকে ঐক্যবদ্ধ করে সুন্দর ও আধুনিক ওয়ার্ড গড়ে তুলবো : মিঠু তালুকদার

আগামী ২১ জুন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ২০নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদপ্রার্থী মিঠু তালুকদার এর সমর্থনে পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে। ছাত্র ও যুব সমাজকে সাথে নিয়ে শুক্রবার (৫ মে) রাত সাড়ে ৯টায় সিসিকের ২০নম্বর ওয়ার্ডের খরাদিপাড়াস্থ আনন্দ সংসদ এলাকাবাসীর সাথে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়।

পরামর্শ সভায় মিঠু তালুকদার বলেন, আগামী ২১ জুন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ২০নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হিসাবে ছাত্র ও যুব সমাজ এলাকার উন্নয়নে যোগ্য প্রতিনিধি বাঁচাই করবে। আমি জনগণের মনোনীত প্রার্থী। তাই এই ওয়ার্ডের জনগণই হলো আমার শক্তি এবং প্রেরণা। বিগত দিনে বিভিন্ন সময় এলাকার জনগণ আমার পাশে ছিলেন আমিও সাথে থেকে সেবা দেওয়ার আপ্রাণ চেষ্টা করে গিয়েছি তাই আগামি দিনগুলোতেও সবাইকে পাশে চাই। তিনি এলাকার সর্বসাধারণের বিভিন্ন প্রশ্ন ও মতামত শুনেন এবং তা পূরণ করার জন্য সর্বোচ্চ চেষ্টা করে যাবেন বলেও সকলকে আশ্বস্ত করেন।

তিনি আরো বলেন, জনগন পরিবর্তন চায়, পরিবর্তনই উন্নয়ন। আপনারা আমাকে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন। মুরুব্বিদের সাথে নিয়ে ছাত্র ও যুব সমাজকে ঐক্যবদ্ধ করে মাদকমুক্ত, দুর্নীতিমুক্ত সুন্দর ও আধুনিক ওয়ার্ড গড়ে তুলবো।

এলাকার মুরুব্বী এহিয়া চৌধুরীর সভাপতিত্বে ও নাবিল আহমদের পরিচালনায় ছাত্র ও যুব সমাজের পক্ষ থেকে বক্তব্য রাখেন, কাশেম মিয়া, মো. খসরুজ্জামান, মো. আনোয়ার হোসেন, মো. নুর মিয়া, মো. আলামিন, মো. শাহজাহান মিয়া, মো. মঈনউদ্দীন, মো. কুতুব মিয়াসহ এলাকার মুরুব্বিরা।

এ সংক্রান্ত আরও সংবাদ