সিসিক ২০নং ওয়ার্ডের মানুষের ঘরে ঘরে মিঠু তালুকদার

প্রকাশিত: ১২:৪৪ অপরাহ্ণ, মে ৪, ২০২৩

সিসিক ২০নং ওয়ার্ডের মানুষের ঘরে ঘরে মিঠু তালুকদার

ছাত্র ও যুব সমাজ কে সাথে নিয়ে নির্বাচনি প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন আগামী ২১ জুন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ২০নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মিঠু তালুকদার।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) বিকালে সিসিকের ২০নং ওয়ার্ডের মজুমদারপাড়া এলাকায় মানুষের দ্বারে দ্বারে গিয়ে এই প্রচারণা করেন তিনি। জমজমাট প্রচারণায় উৎসবের আমেজ বইছে কাউন্সিলর পদপ্রার্থী কর্মী-সমর্থকদের মধ্যে।

প্রচারণার সময় মিঠু তালুকদার বলেন, ‘এই সিলেট শহর আমাদের প্রাণের শহর। এই শহরে বিশেষ করে এই ২০ নং ওয়ার্ডে আমার বেড়ে ওঠা এবং স্বপ্ন দেখা। আমাদের ওয়ার্ডকে সুন্দর হিসেবে গড়ে তুলতে হবে। ওয়ার্ডে খেলাধুলার পর্যাপ্ত ব্যবস্থা করা হবে। আমাদের মা-বোন ও মুরব্বিদের জন্য পর্যাপ্ত হাঁটার ব্যবস্থা করা হবে। বর্তমানে ওয়ার্ডে মশার সমস্যা, ড্রেনেজ ব্যবস্থা ঠিক নেই। অনেক রাস্তা ভাঙা অর্ধেক কাজ করে ফেলে রাখা হয়েছে। তাই এই সমস্যাগুলোর সমাধান করে ওয়ার্ডকে সচল করব।’ প্রতিটা রাস্তাঘাট পুনর্বিন্যাস করে জনগণের ভোগান্তি কমানো হবে।

আপনারা আমাকে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন। জাতীয় দিবসগুলো উৎযাপন করাসহ মুরুব্বিদের সাথে নিয়ে ছাত্র ও যুব সমাজকে ঐক্যবদ্ধ করে মাদকমুক্ত, দুর্নীতিমুক্ত সুন্দর ও আধুনিক ওয়ার্ড গড়ে তুলবো।

এ সংক্রান্ত আরও সংবাদ