দুই সপ্তাহ নিষিদ্ধ হলেন মেসি

প্রকাশিত: ৫:২৫ পূর্বাহ্ণ, মে ৩, ২০২৩

দুই সপ্তাহ নিষিদ্ধ হলেন মেসি

সপরিবারে সৌদি আরব ভ্রমণে গিয়েছেন লিওনেল মেসি। কিন্তু তার এ যাত্রা ভালো চোখে নেয়নি পিএসজি। তাই আর্জেন্টাইন ফরোয়ার্ডকে দুই সপ্তাহের জন্য নিষিদ্ধ করতে যাচ্ছে ফরাসি ক্লাবটি। এমনটাই জানিয়েছে ফরাসি সংবাদমাধ্যম আরএমসি স্পোর্ট।

ক্লাবের এ পরিস্থিতিতে মেসির ছুটিতে থাকা মেনে নিতে পারেননি পিএসজি কোচ ক্রিস্তফ গালতিয়ের, স্পোর্টিং ডিরেক্টর লুইস ওকাম্পোস ও সভাপতি নাসের আল খেলাইফি। তাই মেসির ওপর শৃঙ্খলাভঙ্গের অভিযোগ এনেছে পিএসজি।

আগামী দুই সপ্তাহ দলের সঙ্গে কোনো অনুশীলন করা বা ম্যাচ খেলা থেকে বিরত থাকবেন তিনি৷ নিষিদ্ধ সময়ে ক্লাব থেকে কোনো পারিশ্রমিকও পাবেন না এ ফরোয়ার্ড।

আগামী দুই সপ্তাহে দুটো লিগ ম্যাচ খেলবে পিএসজি। লিগ ওয়ানে বেশ কদিন ধরেই অম্ল-মধুর সময় কাটাচ্ছে তারা। যদিও ৩৩ ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে তারা।

এদিকে এ নিষেধাজ্ঞার ফলে আগামী মৌসুমে পিএসজিতে নাও থাকতে পারেন মেসি। তার ভবিষ্যৎ গন্তব্য নিয়ে চলা জল্পনাকল্পনা এখন নতুন এক মোড় নিল। অনেকদিন আগে থেকেই সৌদি আরবের পর্যটন শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন মেসি। পূর্ব প্রতিশ্রুতি অনুযায়ী, গত সোমবার দেশটিতে ভ্রমণে যান তিনি। এর দুদিন আগেই লরিয়ের কাছে ৩-১ গোলে হারে পিএসজি। সেই ম্যাচে অনেকটাই নিষ্প্রভ ছিলেন মেসি।

এস এ