গ্রাসরুটস’র মহান মে দিবস পালন

প্রকাশিত: ২:৪১ অপরাহ্ণ, মে ১, ২০২৩

গ্রাসরুটস’র মহান মে দিবস পালন

আন্তর্জাতিক শ্রমিক দিবস ও মে দিবস উপলক্ষে তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি গ্রাসরুটস এর উদ্যোগে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান এবং সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

সোমবার (১ মে) বিকাল ৪টায় নগরীর জিন্দাবাজারস্থ নজরুল অডিটোরিয়ামে এই আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি গ্রাসরুটস এর সিলেট জেলা কমিটির সভাপতি চৌধুরী নাদিরা সুলতানার সভাপতিত্বে ও মহানগরের সম্পাদক নাফিসা শবনমের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত মেয়র পদপ্রার্থী ও যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম  সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি গ্রাসরুটস এর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নাজনীন আক্তার কণা, সাংগঠনিক সম্পাদক সাকেরা সুলতানা জান্নাত, তৃণমূল মহিলা সমবায় সমিতির সভাপতি বিলকিস নুর।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি গ্রাসরুটস এর প্রধান নির্বাহী কর্মকর্তা হিমাংশু মিত্র, সম্মিলিত সামাজিক আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাংবাদিক দেবব্রত রায় দীপন, সম্মিলিত সামাজিক আন্দোলন সিলেটের আহ্বায়ক অধ্যাপক জান্নাত আরা পান্না সহ সিলেটের শ্রমজীবী, তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি গ্রাসরুটস সিলেট জেলা ও মহানগর কমিটির নেতৃবৃন্দ। সংগীত পরিবেশন করেন সন্দীপন শুভ।

এ সংক্রান্ত আরও সংবাদ