সিলেটকে স্মার্ট সিটি বানাতে আনোয়ারুজ্জামান’র জয় নিশ্চিত করতে হবে : বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ

প্রকাশিত: ৬:৫২ পূর্বাহ্ণ, এপ্রিল ৩০, ২০২৩

সিলেটকে স্মার্ট সিটি বানাতে আনোয়ারুজ্জামান’র জয় নিশ্চিত করতে হবে : বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ বলেছেন, আওয়ামীলীগ সরকার দেশের অনেক উন্নয়ন করেছে। ইতিমধ্যে আমরা মধ্যম আয়ের জাতি হয়েছি। প্রধানমন্ত্রীর ভিশন ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ একটি উন্নত বাংলাদেশ হবে, একটি স্মার্ট বাংলাদেশ হবে, একটি তথ্যপ্রযুক্তির বাংলাদেশ হবে। সেই সিলেটকে স্মার্ট সিটি বানাতে আনোয়ারুজ্জামানের জয় নিশ্চিত করতে হবে। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী নৌকার প্রার্থী চুড়ান্ত করেছেন। সকলে ঐক্যবদ্ধ থেকে নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে। নৌকার মানেই তৃণমূলের বিজয়, নৌকার বিজয় মানেই সাধারণ মানুষের বিজয়। এসময় তিনি বলেন, আগামী ২১জুন এর নির্বাচনে সিলেটে বসবাসরত কানাইঘাটবাসী অগ্রণী ভূমিকা পালন করবে আমি আশাবাদী।

তিনি শনিবার রাতে নগরীর মিরাবাজার এলাকায় একটি অভিজাত হোটেলে সিলেটে বসবাসরত কানাইঘাটবাসীর সাথে সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর মতবিনিময় সভায় প্রধান অতিথির ব্ক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপ কমিটির সদস্য শামসুজ্জামান বাহার এর সভাপতিত্বে ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য এডভোকেট আবদুল খালিকের পরিচালনায় বক্তব্য রাখেন-সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রনজিত সরকার, সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী, কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মোমিন চৌধুরী, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এমাদ উদ্দিন মানিক, সদস্য এডভোকেট ফখরুল ইসলাম, কানাইঘাট সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ লোকমান হোসেন, ইঞ্জিনিয়ার মাহমুদ হোসেন, অধ্যক্ষ আবদুল মতিন, মহানগর জাসদের সাধারণ সম্পাদক গিয়াস আহমদ, জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি এম এ হান্নান, সাবেক পি আই ও আলতাফুল হক, সাবেক ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম রানা, সদর ইউনিয়নের চেয়ারম্যান আফসার উদ্দিন চৌধুরী, সাবেক চেয়ারম্যান মাসুদ আহমেদ, আলী হোসেন কাজল, এডভোকেট আবদুর রহিম, যুবলীগ নেতা মাসুক আহমদ, মাষ্টার মামুন রশিদ, নিধু ভুষন দাস পিন্টু, সাবেক ছাত্রলীগ নেতা তাজিম উদ্দিন, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ