এই সরকার লুটেরা সরকার: এড. মোহাম্মদ সালমান উদ্দিন

প্রকাশিত: ১:৪১ অপরাহ্ণ, এপ্রিল ১৫, ২০২৩

এই সরকার লুটেরা সরকার: এড. মোহাম্মদ সালমান উদ্দিন

নাগরিক ঐক্য সিলেট জেলা কমিটির সদস্য সচিব, সিলেট জেলা বারের যুগ্ম সম্পাদক-১ এডভোকেট মোহাম্মদ সালমান উদ্দিন বলেছেন, বর্তমান সরকারের অব্যাহত দূর্নীতি ও স্বেচ্ছাচারিতার কারণে মাহে রমজানেও দ্রব্য মূল্যের উর্ধ্বগতি রোধ করা সম্ভব হয়নি। সাধারণ মানুষের ভোগান্তির শেষ নেই। এই সরকার জনগণের অধিকার কেড়ে নিয়েছে এই লুটেরা সরকারের আর ক্ষমতায় থাকার অধিকার নেই।

তিনি শনিবার (১৫ এপ্রিল) বিকালে নগরীর পূর্ব জিন্দাবাজারস্থ একটি অভিজাত হোটেলে নাগরিক ঐক্য সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। তিনি জনগণের সরকার গঠনের লক্ষ্যে নাগরিক ঐক্যের সকল পর্যায়ের নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

মহানগর শাখার সিনিয়র সদস্য এখলাছুর রহমানের সভাপতিত্বে ও শামীম আহমদের পরিচালনায় আলোচনা সভা, দোয়া মাহফিলে স্বাগত বক্তব্য রাখেন, মহানগর শাখার সদস্য আনোয়ার আহমদ সুহেল। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মহানগর শাখার আহ্বায়ক ফারুক আহমদ, সিনিয়র সদস্য ওসমান কামালী, সদস্য নুরুল ইসলাম সুহেল, সুলতান আহমদ, জামাল আহমদ, আখতার হোসেন প্রমূখ।

শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন আবুল কালাম। মোনাজাত পরিচালনা করেন তাতীপাড়া জামে মসজিদের মাওলানা আব্দুল্লাহ।

এ সংক্রান্ত আরও সংবাদ