দরিদ্র-অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত: এড. শামসুল ইসলাম

প্রকাশিত: ৩:১৩ অপরাহ্ণ, এপ্রিল ১৪, ২০২৩

দরিদ্র-অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত: এড. শামসুল ইসলাম

সিলেট জেলা জজ কোর্টের এডিশনাল পিপি ও ঘাতক দালাল নির্মূল কমিটি সিলেট জেলার সাধারণ সম্পাদক এডভোকেট শামসুল ইসলাম বলেছেন, পবিত্র মাহে রমজান অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি মাস, এ মাসের ফজিলত, বরকত সব চেয়ে বেশি। তাই মানুষের কল্যাণে দরিদ্র-অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। পাশাপাশি তিনি বলেন, দিরাই থেকে ধল হয়ে আখিলশাহ বাজারের আবুরা রাস্তা নির্মাণের দাবী ঐক্য পরিষদের। অনেক দিন থেকে এ রাস্তা নির্মাণের জন্য সংশ্লিষ্ট সকলকে অবগত করে যাচ্ছেন এলাকাবাসী।

তিনি শুক্রবার (১৪ এপ্রিল) নগরীর আম্বরখানাস্থ একটি অভিজাত হোটেলে তাড়ল ইউনিয়ন ঐক্য পরিষদ সিলেটের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তাড়ল ইউনিয়ন ঐক্য পরিষদ সিলেটের সভাপতি মো. খালেদ মিয়ার সভাপতিত্বে ও সদস্য সামিদুল হকের পরিচালনায় অতিথির বক্তব্য রাখেন, তাড়ল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরুল হক, উপদেষ্টা আব্দুল বায়েছ, অমর চাদ দাস (বকু), সারফুদ্দিন মিয়া, হাওর উন্নয়ন পরিষদের সাবেক সভাপতি মনোরঞ্জন তালুকদার।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, যুক্তরাজ্য প্রবাসী রুহুল আমিন, আখলাক আহমেদ, রিপন মিয়া, উজ্জল মিয়া প্রমুখ। অনুষ্ঠানে দেশ ও জাতির উন্নতি, সমৃদ্ধি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন অধ্যক্ষ নুরু উদ্দিন খান।

এ সংক্রান্ত আরও সংবাদ