বিএনপি নেতা আকতার রশিদের পরিবারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১০:৩৯ পূর্বাহ্ণ, এপ্রিল ১২, ২০২৩

বিএনপি নেতা আকতার রশিদের পরিবারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

পবিত্র মাহে রমজান উপলক্ষে গরিব অসহায় ও বঞ্চিত মানুষের মধ্যে সিলেট মহানগরীর ২৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি আকতার রশিদ চৌধুরী’র পরিবারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান ১২ এপ্রিল বুধবার দুপুরে কদমতলীতে অনুষ্ঠিত হয়।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য রাখছে সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন। বিশেষ অতিথির বক্তব্যে রাখেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, মহানগর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মুর্শেদ আহমদ মুকুল।

২৬ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আকতার রশিদ চৌধুরী’র সভাপতিত্বে ও মহানগর বিএনপির সাবেক সহ যোগাযোগ বিষয়ক সম্পাদক উজ্জ্বল রঞ্জন চন্দ্র এর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বিশিষ্ট মুরব্বি ইকবাল আহমদ চৌধুরী, বিএনপি নেতা নুরুল ইসলাম, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক খিজির হোসেন, মহানগর যুবদলের আহবায়ক কমিটির সদস্য ইছহাক আহমদ, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক আজহার আলী অনিক, ২৬নং ওয়ার্ড যুবদলের আহবায়ক বাবলু আহমদ হৃদয় প্রমুখ।

শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত ও শেষ দেশ জাতীর মঙ্গল কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন কদমতলী কেন্দ্রীয় জামে মসজিদের মোয়াজ্জিন হাফিজ নুর আহমদ।

অনুষ্ঠানে প্রায় দুই শতাধিক পরিবারের মধ্যে চাল, আলু, পিয়াজ, লুডুস, সেমাই, ময়দা ইত্যাদি খাদ্য সামগ্রী বিতরণ করেন প্রধান অতিথি সহ অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করা ইবাদতের শামীল। বিএনপি নেতা আকতার রশিদ চৌধুরীর পরিবার নিঃস্বার্থে দেশ, জাতি ও দরিদ্র বঞ্চিত জনগোষ্ঠীর কল্যাণে প্রতিনিয়ত কাজ করছেন, যা নিঃসন্দে মহৎ কাজ। বক্তারা বলেন, বিএনপি নেতারা সর্বদা দেশের কল্যাণে কাজ করছেন। দেশের বিভিন্ন দুর্যোগের সময়, ঈদ ও রমজানে দরিদ্র মানুষের মুখে হাসি ফোটাতে সহযোগিতার মাধ্যমে পাশে দাঁড়ায় বিএনপি।

বক্তারা বিএনপির এই পরিবারের মত অন্যান্য নেতাকর্মীদের সুবিধা বঞ্চিত জনগোষ্ঠির কল্যাণে এগিয়ে আসার আহবান জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ