ইক্বরা হিফজুল কোরআন প্রতিযোগিতায়  বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

প্রকাশিত: ২:২৪ অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০২৩

ইক্বরা হিফজুল কোরআন প্রতিযোগিতায়  বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

ইক্বরা হিফজুল কোরআন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। শুক্রবার (৭ এপ্রিল) নগরীর বাগবাড়ীস্থ দারুল ইমারাত পরিষদ কমপ্লেক্সে ৩ দিনব্যাপী সিলেট বিভাগ ভিত্তিক ২য় ইক্বরা হিফজুল কোরআন প্রতিযোগিতার সমাপনী দিনে বিজয়ীদের হাতে সম্মাননা ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দেন অতিথিবৃন্দ।
দারুল ইমারাত বাগবাড়ী সিলেটের ব্যবস্থাপনায়, শারজাহ চ্যারিটি ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর তত্ত্বাবধানে ও কোরআন শিক্ষা পরিষদ বাংলাদেশ দারুল ইমারাত এর সহযোগীতায় এ কোরআন প্রতিযোগিতায় ৪টি গ্রুপে প্রায় ৩০০ জন ছাত্র অংশগ্রহণ করে।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ীদের হাতে সম্মাননা ক্রেস্ট ও নগদ অর্থ তুল দেন প্রধান মেহমান শারজাহ চ্যারিটি ইন্টারন্যাশনাল বাংলাদেশ অফিস এর কান্ট্রি ডিরেক্টর মো. হামদান আল জারী এবং বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন সাঈদ মোবারক। উপস্থিত ছিলেন, ৯নং ওয়ার্ড কাউন্সিলর মখলিছুর রহমান কামরান প্রমুখ।
ইক্বরা হিফজুল কোরআন প্রতিযোগিতায় ক গ্রুপের বিজয়ীরা হলেন, ১ম আব্দুল্লাহ রাফি, ২য় সুফিয়ান আহমদ, ৩য় জাকওয়ান হুমায়দী, খ গ্রুপের বিজয়ী ১ম তাছনিম আহমদ, ২য় ইসমাঈল আবিদ, ৩য় নাসিহ আমিন, গ গ্রুপের বিজয়ী ফারহান আহমদ, ২য় সাফওয়ান বিন হুসাইন, ৩য় ফুজায়লুর রহমান মাবরুর ও ঘ গ্রুপের বিজয়ীরা হলেন, ১ম এহতেশামুল হক হীরা, ২য় ইউসুফ আদনান ও ৩য় আব্দুল কাদির সাফওয়ান। পরে এক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিলে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ