ঢালারপাড় উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন এড. শাহজাহান চৌধুরী

প্রকাশিত: ৬:০১ পূর্বাহ্ণ, মার্চ ২৮, ২০২৩

ঢালারপাড় উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন এড. শাহজাহান চৌধুরী

নিউজ ডেস্ক : কোম্পানীগঞ্জ উপজেলার ঢালারপাড় উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন আওয়ামী লীগ নেতা এডভোকেট শাহজাহান চৌধুরী।

২৭ মার্চ সোমবার সকালে উপজেলা কৃষি অফিসারের কার্যালয়ের অফিস কক্ষে এক সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন প্রিজাইডিং অফিসার ও উপজেলা কৃষি অফিসার হোসাইন মোহাম্মদ এরশাদ।

এ সময় প্রতিষ্ঠাতা সদস্য হানিফ খন্দকার, দাতা সদস্য মোঃ আলফাজ মিয়া, সাধারণ শিক্ষক প্রতিনিধি মোঃ নিক্কণ সরকার, সাধারণ শিক্ষক প্রতিনিধি মোঃ সেলিম জাহান, অভিভাবক সদস্য মোঃ আলী আকবর, সিদ্দিক খান, আবুল খায়ের, সুজন, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য প্রতিনিধি, মোছাঃ ফেরদৌস আরা,সদস্য সচিব বিউটি বেগম উপস্থিত ছিলেন।

অভিভাবক প্রতিনিধি মোঃ আলী আকবর সভাপতি হিসেবে এডভোকেট শাহজাহান চৌধুরীর নাম প্রস্তাব করেন। উপস্থিতি সকল প্রতিনিধি ও শিক্ষক প্রতিনিধিরা সর্ব সম্মতিক্রমে এডভোকেট শাহজাহান চৌধুরী কে সভাপতি হিসেবে সমর্থন করেন।

ম্যানেজিং কমিটির নবনির্বাচিত সভাপতি এডভোকেট শাহজাহান চৌধুরী বলেন, কোম্পানীগঞ্জ উপজেলার ঢালারপাড় উচ্চ বিদ্যালয় একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। এই বিদ্যালয়ের শিক্ষার মানন্নোয়নের পাশাপাশি অবকাঠামোগত উন্নয়নে মনোনিবেশ করা আমার মূল লক্ষ্য। আমাকে যারা এই দায়িত্ব দিয়েছেন, আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার জন্য সবাই দোয়া করবেন ও সকলের কাছে সার্বিক সহযোগিতা কামনা করি।

এডভোকেট শাহজাহান চৌধুরী বাংলাদেশ সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী ও সিলেট দায়রা জজ আদালতের এপিপি ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ