শিক্ষার্থীদের পাশে সারা বাংলা বাদাম বাগিচা ইউনিট কমিটির সম্পাদক আলমাছের জন্মদিন পালন

প্রকাশিত: ৫:৪৫ অপরাহ্ণ, মার্চ ২৭, ২০২৩

শিক্ষার্থীদের পাশে সারা বাংলা বাদাম বাগিচা ইউনিট কমিটির সম্পাদক আলমাছের জন্মদিন পালন

শিক্ষার্থীদের পাশে সারা বাংলা বাদাম বাগিচা ইউনিট কমিটির সাধারণ সম্পাদক আলমাছ আহমদের জন্মদিন পালন করা হয়েছে। রোববার (২৬ মার্চ) রাতে নগরীর মজুমদারি এলাকায় জন্মদিনের কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়।
এসময় শিক্ষার্থীদের পাশে সারা বাংলা সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি রেজি নং ১২০৬৮ এর সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক মোঃ রাশেদ নেওয়াজ সহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় নেতৃবৃন্দ আলমাস সরদার এর দীর্ঘায়ু ও সফলতা কামনা করেন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শিক্ষার্থীদের পাশে সারা বাংলা বাদাম বাগিচা ইউনিট কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সাব্বির আহমদ লিমন এবং রুহান নেওয়াজ, সাংগঠনিক সম্পাদক হাসান আহমদ এবং তানজিম উদ্দিন, সদস্য ছাদিক, পশ্চিম চৌকিদেখী ইউনিট কমিটির সাধারণ সম্পাদক মুমিন হোসেন মাজু,পূর্ব চৌকিদেখী ইউনিট কমিটির সাংগঠনিক সম্পাদক মাসুদ আহমেদ, ৪নং ওয়ার্ডের সহ সভাপতি খানে আলম, সাধারণ সম্পাদক আলভি, সৈয়দ মূগনী ইউনিট কমিটি সাধারণ সম্পাদক আবু বক্কর উদয়, মুক্তার, রায়হান, শাহীন, আরিয়ান আরিফ, মেহেদি, সাফাত, মারুফ, আমান, নাইফ প্রমুখ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ