তামিমকে অভিনন্দন জানালেন মুশফিক

প্রকাশিত: ১০:২৭ পূর্বাহ্ণ, মার্চ ২২, ২০২৩

তামিমকে অভিনন্দন জানালেন মুশফিক

আন্তর্জাতিক ক্রিকেটে বাংলাদেশের প্রথম খেলোয়াড় হিসেবে ১৫ হাজার রানের মাইলফলক স্পর্শ করেছেন তামিম ইকবাল। সোমবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় খেলায় ওপেনিংয়ে ব্যাটিংয়ে নেমে ৩১ বলে ২৩ রান করেন তামিম।

এদিন ২৩ রান করার মধ্য দিয়ে টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি মিলে তিন ফরম্যাটে ১৫ হাজার রানের রেকর্ড গড়েছেন তামিম।

একইদিনে তামিম আউট হওয়ার পর লিটন কুমার দাস ফিফটি পূর্ণ করার মধ্য দিয়ে ওয়ানডেতে দেশের নবম ক্রিকেটার হিসেবে ২ হাজারি ক্লাবের সদস্য হন। অন্যদিকে আইরিশদের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে দেশের হয়ে দ্রুততম সেঞ্চুরি করেন মুশফিকুর রহিম।

তামিমের এমন অর্জনে শুভেচ্ছা জানাতে ভোলেননি অভিজ্ঞ ব্যাটার মুশফিকুর রহিম। তামিমও অবশ্য মুশফিককে তার অর্জনের জন্য অভিনন্দন জানিয়েছেন।

ফেসবুকে এক পোস্টে তামিমকে বাংলাদেশের সেরা ব্যাটার আখ্যায়িত করে মুশফিক লেখেন, ‘মাঠে ও মাঠের বাইরে আমাকে সব সময় সমর্থন দিয়ে যাওয়ায় আজ তামিমকে ধন্যবাদ জানাচ্ছি। আমি এখন পর্যন্ত সামান্য যা কিছু অর্জন করেছি, তার পেছনে একটা বড় ভূমিকা পালন করেছেন এই ভদ্রলোক। ১৫ হাজার আন্তর্জাতিক রান এবং আমার দৃষ্টিতে তিনিই বাংলাদেশের সেরা ব্যাটার। সবকিছুর জন্য ধন্যবাদ দোস্ত। ইনশাআল্লাহ, দ্রুতই সময় তোমার পক্ষে আসবে বন্ধু।’

সেই পোস্টের নিচে এক মন্তব্যে তামিমও লেখেন, ‘ধন্যবাদ বন্ধু। আজ মাঠে তুমি অসাধারণ ছিলে।’

এস এ