সিলেটে এরশাদের ৯৩ তম জন্মদিন উপলক্ষে নানা কর্মসূচী পালন

প্রকাশিত: ১০:১১ পূর্বাহ্ণ, মার্চ ২০, ২০২৩

সিলেটে এরশাদের ৯৩ তম জন্মদিন উপলক্ষে নানা কর্মসূচী পালন

নিউজ ডেস্ক : জাতীয় পার্টির সাবেক প্রেসিডেন্ট ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদের ৯৩ তম জন্মদিন উপলক্ষে সিলেটে নানা কর্মসূচী পালন করা হয়েছে। সোমবার (২০ মার্চ) দুপুর সাড়ে ২টায় সিলেটের শাহজালাল (রহ.) মাজার প্রাঙ্গণে জাতীয় পার্টি সিলেট জেলা ও মহানগরীর উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল এবং শিরনী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন-জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগরীর সভাপতি এডভোকেট এম এ সালেহ চৌধুরী, জেলা সভাপতি এডভোকেট কবির আহমদ, হবিগঞ্জ জেলার সভাপতি মোঃ জামাল মিয়া, সিনিয়র সহ-সভাপতি লিয়াকত আলী খান, সিলেট জেলা সেক্রেটারী হাফিজ আজাদুর রহমান, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার সুহেল আহমদ, মহানগরীর সিনিয়র সহ-সভাপতি সামসুজ্জামান কবির, সহ-সভাপতি ডা. আখতার হোসেন, জেলা সাংগঠনিক সম্পাদক ডা. দিলাল আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, জাতীয় ছাত্র সমাজ সিলেট মহানগরীর সভাপতি মোজাম্মেল হোসেন বাদশা, জেলা জাতীয় ছাত্র সমাজের সভাপতি বিষ্ণু রবি দাস, সাধারণ সম্পাদক আকাশ দাস, মহানগর জাতীয় যুব সংহতির সভাপতি আনন্দ দাস। এছাড়াও জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্হিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে সাবেক প্রেসিডেন্ট মরহুম হুসেইন মোহাম্মদ এরশাদ এর জন্মদিন উপলক্ষে রুহের মাগফিরাত কামনা করে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনায় করেন শাহজালাল (রহ.) মাজার মসজিদের সহকারী ইমাম। দোয়া ও মিলাদ মাহফিল শেষে শাহজালাল (রহ.) ও শাহপরাণ (রহ.) মাজার প্রাঙ্গণে হতদরিদ্রের মধ্যে এক কাঙ্গালী ভোজনের আয়োজন করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ