জাগ্রত নারী উন্নয়ন পরিষদের উদ্যোগে পরিষদের খাদ্য সামগ্রী বিতরণ নারীরা আর এখন পিছিয়ে নেই: আনোয়ারুজ্জামান চৌধুরী

প্রকাশিত: ১:২৩ অপরাহ্ণ, মার্চ ২০, ২০২৩

জাগ্রত নারী উন্নয়ন পরিষদের উদ্যোগে পরিষদের খাদ্য সামগ্রী বিতরণ নারীরা আর এখন পিছিয়ে নেই: আনোয়ারুজ্জামান চৌধুরী

সিলেট সিটি কর্পোরেশ নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী, আওয়ামী লীগ নেতা আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার নারীদের উন্নয়নের জন্য নানা ধরনের পদক্ষেপ নিয়েছেন ফলে নারীরা আর এখন পিছিয়ে নেই। তিনি বলেন, গ্রাম-গঞ্জে নারীদের এই জাগরণই প্রমাণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ২০৪১ সালের মধ্যে উন্নত ও স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষমাত্রা অর্জনে আমরা সঠিক পথে রয়েছি।
সোমবার (২০ মার্চ) বিকালে সিলেট জেলা পরিষদের হল রুমে জাগ্রত নারী উন্নয়ন পরিষদের উদ্যোগে পরিষদের প্রতিষ্ঠাতাকালীন ফাউন্ডার, উপদেষ্টা পোস্টমাউথ আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব সমুজ আলীর পক্ষ থেকে পবিত্র রমজান মাস উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, পুরুষরা একসময় দুনিয়া শাসন করলেও বর্তমানে মেধা ও বুদ্ধিমত্তার যুগ। আমাদের নারীরা কোন অংশেই পুরুষদের থেকে পিছিয়ে নয় বরং মানবিক অনেক গুনাবলিতে নারীরা পুরুষদের থেকে অনেক এগিয়ে।
বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য, ক্রাইমপেট্টোল বিডি’র নির্বাহী সম্পাদক, সোসাইটি অব জাতীয় গণমাধ্যম কমিশনের ও জাগ্রত নারী উন্নয়ন পরিষদ সিলেট এর প্রধান উপদেষ্টা এবং স্টার মাল্টিমিডিয়ার উপদেষ্টা এম. এ রাজ্জাক খাঁন এর সভাপতিত্বে ও প্রধান বক্তার বক্তব্য রাখেন জাগ্রত নারী উন্নয়ন পরিষদের উপদেষ্টা ও সিলেট মহানগর শ্রমিক লীগের সভাপতি এম. শাহরিয়ার কবির সেলিম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মহানগর আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক তপন মিত্র, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি হাসিনা বেগম, ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস ইউ.কে ওমেন্স কমিটির সদস্য রেহানা খান, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সভাপতি আশরাফুল ইমরান, জাগ্রত নারী উন্নয়ন পরিষদের প্রতিষ্ঠাতা ও জাতীয় সাপ্তাহিক ক্রাইমপেট্রোল বিডি সিলেট বিভাগের ব্যুরো চীফ রোটারিয়ান ফখরুল ইসলাম শান্ত, জাগ্রত নারী উন্নয়ন পরিষদ সিলেট বিভাগের ভারপ্রাপ্ত সভাপতি মো. আদনান আহমদ চৌধুরী, সিলেট জেলা সভাপতি সুমি আক্তার, মহানগর সভাপতি সুমা দাস।

এ সংক্রান্ত আরও সংবাদ