সিলেট জেলা ও মহানগরের উদ্যাগে বাংলাদেশ তাঁতী লীগের ২০ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশিত: ১:১১ অপরাহ্ণ, মার্চ ১৯, ২০২৩

সিলেট জেলা ও মহানগরের উদ্যাগে বাংলাদেশ তাঁতী লীগের ২০ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাংলাদেশ তাঁতী লীগের ২০ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বনার্ঢ্য আয়োজনে পালন করলো সিলেট জেলা ও মহানগর তাঁতী লীগ। গত রবিবার নগরীর বিভিন্ন সড়ক পদক্ষিণ করে রেলি, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। রেলি পূর্ববর্তী আলোচনা সভায় জেলা তাঁতী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ ওলিদুর রহমান চেয়ারম্যানের সভাপতিত্বে মহানগর তাঁতী লীগের সাধারণ সম্পাদক শেখ মোঃ আবুল হাসনাত বুলবুলের পরিচালনায় প্রধান অতিথি বক্তব্য রাখেন

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন,বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট নাসির উদ্দিন খাঁন, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আসাদ উদ্দিন আহমদ। বক্তব্য রাখেন মহানগর তাঁতী লীগের সভাপতি নোমান আহমদ ,জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক সুজন দেবনাথ ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা ও মহানগর তাঁতী লীগের সহ সভাপতি,যুগ্ম সাধারণ সম্পাদক,সাংগঠনিক সম্পাদক,সম্পাদকমণ্ডলী,উপসম্পাদক , সদস্যবৃন্দ ও বিভিন্ন উপজেলা, থানা ও ওয়ার্ড তাঁতী লীগের নেতৃবৃন্দগণ।

এ সংক্রান্ত আরও সংবাদ