মেয়র আরিফুল হক চৌধুরীর সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া

প্রকাশিত: ৪:০৯ অপরাহ্ণ, মার্চ ১৭, ২০২৩

মেয়র আরিফুল হক চৌধুরীর সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া

সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর সুস্থতা কামনা করে কলবাখানী এলাকাবাসীর উদ্যোগে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ আসর রোকেয়া কলবাখানী জামে মসজিদ দোয়া ও শিরনি বিতরণ এবং বাদ জুম’আ রায় হোসেন কলবাখানী জামে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
দোয়া মাহফিলে মেয়র আরিফুল হক চৌধুরীর দ্রæত সুস্থতা কামনা, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সহ দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করা হয়।
দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মহানগর বিএনপি সাবেক যুগ্ম আহবায়ক সালেহ আহমদ খছরু, ৫নং য়ার্ড বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য সাদিকুর রহমান সাদিক, ৫নং ওয়ার্ডের সাবেক কমিশনার ও ওয়ার্ড বিএনপির সাবেক আহŸায়ক কামাল মিয়া, এলাকার বিশিষ্ট মুরব্বী আব্দুর রহিম শিপন, ৫নং ওয়ার্ড বিএনপি সহ-সভাপতি মো ইকবাল হোসেন, মো ফজলুল হক লখন, কোষাধ্যক্ষ আব্দুল আহাদ সমু, ধর্ম বিষয়ক সম্পাদক মো. রুহেল মিয়া, সহ যুব বিষয়ক সম্পাদক শামিম আহমদ, আশরাফুল হক প্রমুখ। এছাড়াও এলাকার বিশিষ্ট মুরব্বী এবং যুব সমাজের অন্যান্য নেতৃবৃন্দরাও উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ