সফলতা ও সমৃদ্ধি অর্জনে সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা করতে হবে: আনোয়ারুজ্জামান

প্রকাশিত: ১২:০৮ অপরাহ্ণ, মার্চ ১৭, ২০২৩

সফলতা ও সমৃদ্ধি অর্জনে সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা করতে হবে: আনোয়ারুজ্জামান

যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আগামী সিসিক নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীকে মেয়র পদে মনোনীয়ন প্রত্যাশী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, ব্যবসায়ে সফলতা ও সমৃদ্ধি অর্জন করতে হলে সবাইকে সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা পরিচালনা করতে হবে। সকল জায়গায় ব্যবসা প্রতিষ্ঠানের প্রয়োজন আছে। এ ধরনের ব্যবসা প্রতিষ্ঠান গড়ার কারণে অনেকের কর্মসংস্থানের সৃষ্টি হয়। অনেক পরিবার কর্মসংস্থানের মাধ্যমে তাদের জীবনমান উন্নয়ন করতে পারে। ব্যবসা প্রতিষ্ঠান দেশের মানুষ তথা সিলেটবাসীর যাতে উপকার হয় সেই লক্ষ্য নিয়েই গড়ে তুলতে হবে। এই ব্যবসা যাতে উন্নতি লাভ করতে পারে তার জন্য আমি মহান আল্লাহর দরবারে দোয়া কামনা করি।
তিনি বৃহস্পতিবার (১৬ মার্চ) রাতে নগরীর শিবগঞ্জ পয়েন্টে রহমানিয়া হাউজস্থ সম্পত্তি ব্যবস্থাপনা ও আবাস প্রতিষ্ঠান আপন নীড় এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
আপন নীড় এর সিইও  মিসবাহ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য আশরাফ উল্লাহ এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মহানগর আওয়ামীলীগের সদস্য সাবেক কাউন্সিলর মোঃ শাহজাহান, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোহাম্মদ মোবাশ্বির আলী, সিলেট প্রতিদিনের সম্পাদক সাজু লস্কর, এডভোকেট এমদাদুর রহমান, মিসবাহুর রহমান আলম, ২১নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুর রাকিব তুহিন।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন হাফিজ জাফওয়ান আলম এবং দোয়া পরিচালনা করেন খরাদিপাড়া জামে মসজিদের ইমাম আব্দুল মালিক।
অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন নামিরা জাহান চোধুরী, জাহাঙ্গীর আলম, আবু, নাদিম, নাবিল, হিমেল, সাহেদ আহমদ। এছাড়াও আপন নীড় এর পরিবারের অন্যান্য সদস্যরাও উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ