অটোটেম্পু-অটোরিক্সা চালক শ্রমিক জোট ২০৯৭’র সাধারণ সভা ও সংবর্ধনা প্রদান

প্রকাশিত: ৭:২৫ পূর্বাহ্ণ, মার্চ ১৬, ২০২৩

অটোটেম্পু-অটোরিক্সা চালক শ্রমিক জোট ২০৯৭’র সাধারণ সভা ও সংবর্ধনা প্রদান

সিলেট জেলা অটো টেম্পু অটোরিক্সা চালক শ্রমিক জোট রেজি নং- ২০৯৭ এর অন্তর্ভুক্ত কুমারগাঁও উপ পরিষদের সাধারণ সভা ও আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন (আমাসুফ) এর সিলেট বিভাগীয় কমিটির সভাপতি মো. জিল্লুর রহমান ও সাধারণ সম্পাদক লোকমান মির্জাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ মার্চ) রাতে নগরীর কুমারগাওস্থ একটি অভিজাত হোটেলে এক সাধারণ সভা সাংবর্ধনা আয়োজন করা হয়।

২০৯৭ কুমারগাঁও উপ পরিষদের সভাপতি লোকমান মির্জার সভাপতিত্বে ও ২০৯৭ সাধারণ সম্পাদক ফজলু মিয়ার পরিচালনায় সাধারণ সভায় প্রাধান অতিথির বক্তব্য রাখেন ২০৯৭ সিলেট জেলা সহ-সভাপতি শাহনুর মিয়া। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন (আমাসুফ) এর সিলেট বিভাগীয় কমিটির সভাপতি মো. জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক লোকমান মির্জা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলার কোষাধ্যক্ষ আনোয়ার মিয়া, জেলার সদস্য সবুজ মিয়া, জেলার সদস্য ময়নুল ইসলাম হিরন, ২০৯৭ দরগা শাখা সভাপতি রাইমুল ইসলাম।

এসময়ে উপস্থিত ছিলেন ২০৯৭ কুমারগাঁও উপ পরিষদ কমিটির সদস্য মাসুক মিয়া, আশরাফ, আমির উদ্দিন, কামাল, নুর উদ্দিন, নুর মিয়া, জামাল উদ্দিন, জসিম মিয়া, কামরুল, চমন, কবির, জলাল, মিন্টু, আলামিন, পারভেজ, আমির, হামজা, জুয়েল, সুহেল, জাফর সরদার, জুনেদ,বিরাম ও সেলিমসহ অন্যান নেতৃন্দরা প্রমুখ।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিবৃন্দকে ক্রেস্ট দিয়ে সম্মানা প্রদান করা হয়। সাংবর্ধনা অনুষ্ঠান শেষ সকলে সম্মতিক্রমে আলোচনা সাপেক্ষে পুনরায় আগামী তিন বছরের জন্য আবারও ২০৯৭ কুমারগাঁও উপ পরিষদের সভাপতি লোকমান মির্জা কে সভাপতি ২০৯৭ সাধারণ সম্পাদক ফজলু মিয়াকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ